বাংলা সিরিয়াল

‘সরকারি পুরস্কার নিয়েছি, তোষামোদ করিনি’! মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিয়ে জানালেন অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য

সম্প্রতি রাজ্যের তথ্য ও সংস্কৃতি দপ্তর এর উদ্যোগে আয়োজন করা হয়েছিল টেলি একাডেমি অ্যাওয়ার্ড এর। কলকাতা নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, ফিরহাদ হাকিম থেকে শুরু করে রাজ্যের আরও একাধিক জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিরা। সেখানেই টলিউডের সঙ্গে যুক্ত কলাকুশলীদের হাতে বিভিন্ন পুরস্কার তুলে দিতে দেখা যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এদিন তার হাত থেকে পুরস্কার নিতে দেখা গিয়েছে স্টার জলসার ‘খরকুটো’ ধারাবাহিকের পটকা ওরফে অভিনেতা অম্বরীশ ভট্টাচার্যকে।

প্রসঙ্গত ‘খরকুটো’ ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিতে দেখা গিয়েছে তাকে। ইতিমধ্যেই তার চরিত্র দারুণ জনপ্রিয় হয়েছে খরকুটো ধারাবাহিকের অনুগামীদের মধ্যে। ফলে প্রিয় চরিত্রকে মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নিতে দেখে যারপরনাই খুশি হয়েছেন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন এই পুরস্কার তার প্রাপ্য ছিল।

তবে তারপরেই মুখ খুলেছেন স্বয়ং অম্বরীশ ভট্টাচার্য। জানিয়েছেন সরকারি অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর হাত থেকে পুরস্কার নেওয়ার মানে এই নয় যে তিনি তোষামোদ করবেন মুখ্যমন্ত্রীকে। বরং প্রয়োজনে সরকারের সমালোচনা তিনি খোলা গলায় করতে সক্ষম বলে দাবি করেছেন অভিনেতা। প্রসঙ্গত এদিন কালো পাঞ্জাবিতে হাজির হওয়া অভিনেতাকে পুরস্কার পেতে দেখে দারুণ খুশি হয়েছেন বাংলা ধারাবাহিকের দর্শকরা।

Back to top button