বাংলা সিরিয়াল

মঞ্চে দাঁড়িয়ে এবার মায়ের সঙ্গে হওয়া অন্যায়ের বদলা নিল ফড়িং, খুলে গেল জন্মদাতা পিতার মুখোশ! ‘আলতা ফড়িং’ এর নতুন পর্বে তীব্র চাঞ্চল্য নেটদুনিয়ায়

বেশ কিছুদিন আগে স্টার জলসার পর্দায় শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’ এর সম্প্রচার। অতি অল্প দিনের মধ্যেই এই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছিল দর্শকদের। কারণ এই ধারাবাহিকের মাধ্যমে অন্যরকম গল্প দেখতে পাচ্ছিলেন দর্শকরা। প্রসঙ্গত এই ধারাবাহিকের নায়িকা বাস্তব জীবনেও জিমন্যস্টিকসে রীতিমতো সিদ্ধ হস্ত। যে কারণে টিভির পর্দায় গোটা বিষয়টি রীতিমতো বিশ্বাসযোগ্য হয়ে দাঁড়িয়েছিল এমনটাই জানিয়েছেন অনুগামীরা।

তবে ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গেল জিমন্যস্টিকসের প্রতিযোগিতায় অংশগ্রহন করে বিজয়ী হয়েছে ধারাবাহিকের নায়িকা। পাশাপাশি অনুষ্ঠানের মঞ্চ থেকেই বাবা অর্থাৎ ধারাবাহিকের ভিলেনের মুখোশ খুলে দিয়েছে সে। এরপর যদিও শ্বশুরবাড়ির দরজা বন্ধ হয়ে গেছে ফড়িং এর কাছে, তবে মায়ের উপর হওয়া অন্যায়ের বদলা নেওয়ার জন্য ধারাবাহিকের নায়িকাকে সমর্থন করেছেন অনুগামীরা।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিম অনুগামীরা জানিয়েছেন, যে রকম ঘুরে দাঁড়ানোর গল্প দেখানো হচ্ছে ধারাবাহিকের মাধ্যমে, তা অত্যন্ত অনুপ্রেরণামূলক।এবং অন্যান্য ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা। কারণ এখানে নেতিবাচকতার কোন স্থান নেই। ফলস্বরূপ টিআরপি তালিকায় এবার ধারাবাহিকটি ভালো ফলাফল করবে এমনটাই মনে করছেন অনুগামীরা। তবে ধারাবাহিকের গল্প এবার কোনদিকে গড়ায় ত দেখার জন্য অপেক্ষা করছেন অনুগামীরা।

Back to top button