বাংলা সিরিয়াল

তিথির জন্য মেঘনাদবধ কাব্য পড়তেও আগ্রহী! নায়রার সাথে বিয়ের আগেই কি তিথিকে নিজের মনের কথা জানিয়ে ফেলবে রুদ্রিক?

রুদ্রিককে শোধরানোর জন্য কিছুদিনের জন্য নকল বউ সেজে হাজির হয়েছিল তিথি। তারপর থেকে ঝগড়া ধীরে ধীরে সম্পর্কের সমীকরণ পাল্টাচ্ছে। ইতিমধ্যেই তিথিকে আস্তে আস্তে মনে ধরেছে তার। তবে নায়রার সাথে বিয়ের প্রসঙ্গে কোথাও যেন সে বারবার তিথিকেই চাইছে।

ইতিমধ্যেই বৃহস্পতিবার প্রকাশ্যে এসেছে রুদ্রিকের মন বদলে যাওয়ার প্রসঙ্গ। তা বুঝতে পারছে ভালোভাবেই তার হবু বউ। তিথির প্রভাবেই একটু একটু করে পাল্টে যাচ্ছে সে। এমনকি রাবীন্দ্রিক চিত্রনাট্য এও অংশগ্রহণ করছে সে। এছাড়াও পারিবারিক ব্যবসার দিকে আগ্রহী হয়ে উঠেছে রুদ্রিক।

নকল বউ হয়ে এসে আগেই শ্বশুরের মন জয় করে নিয়েছিল তিথি আস্তে আস্তে পাল্টাচ্ছে রুদ্রীকের দিদিও। ইতিমধ্যেই সে আস্তে আস্তে বুঝতে পারছে তার ভাইয়ের জীবনে তিথির প্রভাব। এতকিছু দেখে বেশ শংকিত হয়ে পড়ছে নায়রা। রুদ্রিকের কাছে সে বলে বসে,‘তিথি কি তোর মনও জয় করে নিয়েছে? দেখ, কদিন পর আমাদের বিয়ে, তিথি চলে যাওয়ার পর ওকে মিস করলে সেটা কিন্তু আমি মানতে পারব না’। তবে তিথি তাকে আশ্বস্ত করে বলে যে রুদ্রিকের বাস্তব জীবনের শ্যাম সেই।

তিথি বলে,অপদার্থ, অপগণ্ড ছেলে আমার টাইপের নয়, আমার পিছনে কত ভালো ভালো ছেলে ঘুরছে’। এছাড়াও তিনি আরো বলেন মেঘনাদবধ কাব্য জানেনা, রবীন্দ্রনাথ ঠাকুরের গোরা পড়েনি এমনকি আনন্দমঠ জানেনা। এই শুনে রুদ্রীক মেজাজ হারায় বলে সে দেখিয়ে দেবে মেঘনাদবধ কাব্য পড়ে। সাহেবিয়ানা ছেড়ে খাঁটি বাঙালি গড়ে তোলার লক্ষ্যে বেশকিছু এগিয়েছে তিথি। কিন্তু আদৌ কি সে বুঝতে রুদ্রিকের পারবে মনের ভিতরে কি চলছে?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button