বাংলা সিরিয়াল

গৃহবধূর ইমেজ সম্পূর্ণ উধাও! লাল ম্যাক্সি পোশাকে হট লুকে সকলকে চমকে দিলেন ‘কৃষ্ণকলির’ তিয়াশা

তিয়াশা রায়, টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। জি বাংলার কৃষ্ণকলি ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। অভিনেত্রীর স্বামীও টেলিভিশন জগতে পরিচিত। সম্প্রতি টলিপাড়ায় বিচ্ছেদ একেবারে সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। এবারে তিয়াশা ও স্বামী সুবানের মধ্যে হলো বিচ্ছেদ।

এর আগেই তিয়াশা জানিয়েছিলেন যে তাদের মধ্যে মতের মিল হচ্ছে না। অবশ্যই এতে সুবান এর কোনো দোষ দেখেননি তিয়াসা। মতের মিল সবসময় নাই হতে পারে। কিন্তু তিয়াশা নিজে সবসময় মানিয়ে নিতে পারছেন না। তাই দুজনেই নিজস্ব সিদ্ধান্তেই আলাদা হয়ে যাচ্ছেন। কান পাতলেই শোনা যাচ্ছে পেশাগত কারণের জন্যই দুজনের পথ আলাদা হয়ে যাচ্ছে। তবে স্বামী কে কোনদিনও দোষ দেননি তিনি।

বেশ কয়েক মাস হলো শেষ হয়েছে কৃষ্ণকলি ধারাবাহিক। এরপর অভিনেত্রীকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায়নি। মাঝে কয়েকদিনের জন্য রান্নাঘরে সঞ্চালিকা র ভূমিকায় দেখা গিয়েছিল সুদিপার অনুপস্থিতি তে। এইসবের মাঝেই নতুন অবতারে দেখা দিলেন অভিনেত্রী।

একটি লাল ম্যাক্সি পোশাকে কলকাতার একটি অভিজাত রেস্তোরাঁয় সামনে পোজ দিয়ে ছবি তুললেন অভিনেত্রী। সম্প্রতি তাকে স্টার জলসার অ্যাওয়ার্ড শো তেও দেখা গিয়েছে। আর এই নিয়ে দর্শক মহলে নানান কথা উঠেছে। তবে কি খুব শীঘ্রই অভিনেত্রী কে স্টার জলসার পর্দায় দেখা যেতে চলেছে?

 

View this post on Instagram

 

A post shared by Tiyasha lepcha (@tiyasharoyofficial)

Back to top button