বাংলা সিরিয়াল

আবারো শঙ্খ স্যারের জীবনে নতুন নারীর আগমন! ‘মেয়েবাজ’ আখ্যা নেটিজেনদের, একঘেয়ে গল্পে বিরক্ত দর্শকরা

শুরুর সময় থেকে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ‘মোহর’ ধারাবাহিক দর্শকদের মাঝে এক বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিল। তবে বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি তলানিতে গিয়ে ঠেকেছে। যার জন্য অনেক আগেই দুপুরের স্লটে চলে গিয়েছে মোহর। ধারাবাহিকের একঘেয়ে গল্পের জন্যই বিরক্ত ধারাবাহিক অনুরাগীরাও। সম্প্রতি ধারাবাহিকের ভাইরাল হওয়া একটি প্রমোতে দেখা গিয়েছে আবারো শঙ্খের জীবনে আগমন ঘটতে চলেছে আরো এক নারীর, যা দেখে বেজায় চটেছেন দর্শকরা।

সম্প্রতি ধারাবাহিকের যে প্রমো ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে ঊর্মি সেন নামের এক মেয়ের আগমন ঘটতে চলেছে শঙ্খ ও মোহরের মাঝে। প্রমোতে শঙ্খের হাভে ভাবেই স্পষ্ট তিনি আগে থেকেই চেনেন ঊর্মিকে। তবে আগের ঘটনাগুলির উপর ভিত্তি করে মোহর ধারাবাহিক যে আবারো একই দিকে মোড় নিতে চলেছে তা বেশ বুঝতে পারছেন ধারাবাহিক অনুরাগীরা। ধারাবাহিকের এই প্রমো ভাইরাল হওয়ার পর থেকেই রীতিমতো ক্ষোভ উগরে দিয়েছেন বেশ কয়েকজন অনুরাগী।

ধারাবাহিকে শঙ্খের জীবনে বারংবার একাধিক নারীর আগমনে বিরক্ত দর্শকরা। তাদের মধ্যে কারও কারও মতে, এই ধারাবাহিকের নাম ‘মোহর’ থেকে পাল্টে ‘শঙ্খের জীবনে বহু নারীর আগমন’ করে দেওয়া উচিৎ। আবার কেউ প্রশ্ন তুলেছেন, আর কোনো মেয়ে কি শঙ্খের জীবনে আসা বাকি আছে? এমন নানান ধরনের মন্তব্যের মধ্যে দিয়ে দর্শকরা বিরক্তি প্রকাশ করেছেন।

ধারাবাহিকে ঊর্মির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ছোটপর্দার অভিনেত্রী লাবনী ভট্টাচার্যকে। বিয়ের পর কয়েকমাস বিরতি নিয়ে আবারো কাজে ফিরেছেন অভিনেত্রী। সম্প্রতি ধারাবাহিকের এই প্রমো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে তিনি নিজের কাজে ফেরার কথা জানিয়েছেন। জানা গিয়েছে ধারাবাহিকে একেবারে নতুন রূপে দেখা মিলবে তার। তবে শেষপর্যন্ত ধারাবাহিক কোন দিকে মোড় নেয় সেটা দেখার অপেক্ষাতেই রয়েছেন সকলে।

Back to top button