‘সর্বজয়া’-য় ছাপ ‘শ্রীময়ী’র, মেগা সিরিয়ালে কামব্যাক বয়স ৫৮’র দেবশ্রী রায়ের, সমালোচনার ঝড় দর্শক মহলে !

স্টার জলসার অন্যতম একটি জনপ্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল ‘শ্রীময়ী’। দর্শক মহলে বেশ জনপ্রিয় এই সিরিয়ালটি। শ্রীময়ী-এর মুখ্য চরিত্রে অভিনয় করেন ইন্দ্রানী হালদার।

যিনি সিনেমা এবং সিরিয়ালে সমানতালে অভিনয় করে চলেছেন বহু বছর ধরে। সম্প্রতি জি বাংলায় ‘সর্বজয়া’ সিরিয়ালের প্রোমো দেখে দর্শকদের মধ্যে সমালোচনার ঝড় উঠেছে।

জি বাংলায় সর্বজয়ার প্রোমোতে মুখ্য চরিত্রে দেবশ্রী রায়কে দেখা যাচ্ছে। বহুদিন পর এই মেগা সিরিয়াল দিয়েই তার কামব্যাক। এই সিরিয়ালে দেবশ্রী রায়ের স্বামীর চরিত্রে দেখা যাবে কুশল চক্রবর্তীকে। এছাও এই ধারাবাহিকে দেখা যাবে মৌমিতা গুপ্ত, মনোজ ওঝা, স্বাগতা মুখার্জ্জী, সংঘমিত্রা তালুকদার ইত্যাদি অভিনেতা অভিনেত্রীকে।

জি বাংলায় প্রোমো দেখার পর থেকেই সমালোচনার ঝড় উঠেছে দর্শক মহলে। অনেকেই বলছেন যে সর্বজয়ায় শ্রীময়ী-এর ছাপ স্পষ্ট। জি বাংলার সর্বজয়ার গল্পের সাথে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল শ্রীময়ী-এর গল্পের কিছুটা হলেও মিল থাকলেও থাকতে পারে।

তবে সর্বজয়ার পরিচালক স্নেহাশীষ চক্রবর্তীর কথায় পুরানো কোনো বিষয় নিয়ে তৈরি হওয়া সিরিয়ালে জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী দেবশ্রী রায় অভিনয় করতে রাজী হবেন সেটা কি করে ভাবছেন দর্শকরা! অবশ্য এ বিষয় নিয়ে শ্রীময়ী সিরিয়ালের লেখিকা মুখ খোলেননি।

দেবশ্রী রায় একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে সর্বজয়ার প্রোমো দেখে তার মনে হয়নি যে সেটি শ্রীময়ী সিরিয়ালের নকল। তিনি এও বলেন যে সর্বজয়া একটি ভিন্ন স্বাদের গল্প।

তবে বর্তমানে দর্শক মহলে সর্বজয়ার প্রোমো নিয়ে সমালোচনা তুঙ্গে। এখন দর্শকরা মুখিয়ে আছেন এটা জানার জন্য যে সত্যিই সর্বজয়ার গল্পের সাথে শ্রীময়ী-এর গল্পের কোনো মিল আছে কিনা!