বাংলা সিরিয়াল

সোশ্যাল মিডিয়ায় খোলামেলা পোশাকের ছবি আপলোড করে ফের আরও একবার কটাক্ষের শিকার হলেন ‘মা’ ধারাবাহিকের ঝিলিক

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ এর কথা তো প্রায় সকলেরই মনে আছে। ধারাবাহিকে যে চরিত্র সবথেকে বেশি নজর কেড়েছিল সেই হলো ছোট ঝিলিক, ওরফে তিথি বসু। অভিনয় জীবনের শুরুতে এটাই ছিল তাঁর প্রথম কাজ এরপরে টেলিভিশনের পর্দায় বিশেষভাবে তিথিকে দেখা যায়নি।

টেলিভিশনের পর্দায় তিথিকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করতে থাকেন তিনি। কিছুদিন আগেও তিথিকে ইনস্টাগ্রামে ছবি নিয়ে বডি শেমিং শিকার হতে দেখা গিয়েছে। তারপর ও পরি দেখা গিয়েছে তার শরীর চর্চার বিভিন্ন অংশের ছবি যেখানে তিনি শরীরচর্চা করতে ব্যস্ত বর্তমানে ফিটনেস এর দিকে নজর দিয়েছেন তিনি তবে নিজের কোনো রকম কোনো ডায়েট চার্ট রাখেনি সমস্ত ধরনের খাবার খান তবে কোনো বাইরের জাঙ্কফুড খেয়ে নিলে তিনি ওয়ার্কআউট এর মাত্রা বাড়িয়ে দেন যাতে নিজের শরীর ফিট থাকে অতিরিক্ত মেদ যেন সেখানে জায়গা করে নিতে পারে। তবে তাতেও যেন শান্তি হয়নি আরো একবার তিথি বডি শেমিং এর শিকার হয়েছেন।

সম্প্রতি কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছিলেন তিথি। ছবিতে তিথির পরনে ছিল ডিপ নেক নটেড টপ, কানে জাঙ্ক ইয়ারিং, খোলা চুলে বেশ লাগছিল তাকে। আর এই ছবি কে ঘিরেই তৈরি হলো কটাক্ষ। ছবিতে ডিপ নেক পোশাকের কারণে তিথির ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছিল। আর এই দেখেই নেটিজেনদের একাংশ কটুক্তি করতে চলে আসো কমেন্ট বক্সে। তবে এই সমস্ত কমেন্টের কোনরকম কোনো পাত্তা দেননি অভিনেত্রী। বরাবরই তিনি এই সমস্ত কমেন্ট দেখেই চুপ থেকেছেন।

বর্তমানে টেলিভিশনের পর্দায় তিথিকে সেভাবে একটা দেখা যায় না। মা ধারাবাহিকের পর থেকেই তিনি লম্বা একটি বিরতি নিয়েছেন। বর্তমানে তিথি তার পড়াশোনা তে ফোকাস করতে চান। কলকাতা বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত আশুতোষ কলেজে সাইকোলজি অনার্স এর স্টুডেন্ট তিথি। পড়াশোনা শেষ করার পর আবার অভিনয়জগতে ফিরবেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button