বাংলা সিরিয়াল

একের পর এক সুপারহিট ধারাবাহিকে অভিনয়! রাজনীতির ময়দান সামলে সাঁঝের বাতি’র পর ফের ‘গাঁটছড়া’র হাত ধরে ছোট পর্দায় ফিরছেন অভিনেত্রী জুন মালিয়া

বর্তমানে সিরিয়াল বিনোদন জগতের একটি বড় অংশ অনেকেই এখন সিরিয়াল প্রেমী। নিজেদের অবসর সময়কে কাটানোর জন্য সিরিয়াল হলো মোক্ষম একটি বিনোদন জগৎ। বর্তমানে স্টার জলসা এবং জি বাংলার ধারাবাহিক গুলি ধীরে ধীরে দর্শকের ঘরে জায়গা করে নিয়েছেন অনেক ধারাবাহিক বেশ জনপ্রিয়তা লাভ করেছে ইতিমধ্যেই বর্তমানে এখন আবার টিআরপি রেটিং হিসেবে ধারাবাহিক গুলিকে বিচার করা হয় তাই জন্য একটি ধারাবাহিক অপরাধের সঙ্গে সবসময় রেষারেষি করছে। বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া বর্তমানে ছোটপর্দার সাথে যুক্ত। একাধিক বাংলা ধারাবাহিকে অভিনয় করছেন তিনি।

এর আগেও আমরা জুন কে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সাঁঝের বাতি তে দেখতে পেয়েছি। ওই ধারাবাহিকে অভিনেত্রী নায়িকার শাশুড়ির চরিত্রে অভিনয় করেছেন। পজিটিভ চরিত্রেই তাকে আমরা ধারাবাহিকে পেয়েছি। শাশুড়ির চরিত্রে অভিনয় করলেও তাকে দেখে এতটুকু বোঝার উপায় নেই যে তিনি ইতিমধ্যেই ৪০ এর ঘরে পা রেখেছেন। এতটাই সচেতন তিনি নিজের ফিটনেস নিয়ে। একদিকে যেমন তিনি অভিনেত্রী ও অন্যদিকে রাজনীতির ময়দানেও নেমেছেন তিনি। দুইদিক সমান ভাবে সামলাচ্ছেন।

বর্তমানে নতুন ধারাবাহিকের শুটিংয়ের কাজে ব্যাস্ত তিনি। স্টার জলসার আসন্ন ধারাবাহিক গাঁটছড়া তে মিসেস সিংহ রায় এর চরিত্রে দেখা যাবে তাকে। অর্থাৎ ধারাবাহিকে গৌরবের মায়ের ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী কে।

নতুন ধারাবাহিকে একেবারে নতুন লুকে দেখা যাবে অভিনেত্রী কে। লাল পাড় বেনারসি সঙ্গে মানাসই ভারী গয়না। এমনিতেই নিজের অভিনয়ের জন্য তিনি সকলের প্রিয়।

নতুন ধারাবাহিকের শুটিং ‘বাওয়ালি রাজবাড়ী’তে হচ্ছে। অসাধারণভাবে সাজানো হয়েছে শুটিং ফ্লোর। জাকজমোকের মাধ্যমে হইহই করে জোর কদমে ধারাবিকের প্রমো ভিডিও শুট হয়েছে। এই প্রথমবার সোলাঙ্কি ও গৌরব একসঙ্গে জুটি টেলিভিশনের পর্দায় জুটি বাঁধছে। দর্শকেরা এই ধারাবাহিক নিয়ে ভীষণভাবে উত্তেজিত।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button