বাংলা সিরিয়াল

শুটিংয়ের ফাঁকে গপগপিয়ে চিংড়ি মাছ খেল পর্দার মিঠাই, ভিডিও ভাইরাল

টিআরপির দৌড়ে জি বাংলার ‘মিঠাই’ শুরুর সময় থেকে রয়েছে এক নম্বরে। পর্দার মিঠাইয়ের প্রাণবন্ত অভিনয় রীতিমতো নজর কেড়েছে দর্শকদের। মিঠাই চরিত্রে অভিনয় করে সৌমিতৃষা কুন্ডু দর্শক মাঝে এক বিপুল জনপ্রিয়তা পেয়েছেন। পর্দায় তার সাথে আদৃত রায়ের রসায়ন পছন্দ দর্শকদেরও। অভিনেত্রী হলেও অন্যদের মত কঠিন ডায়েটে বিশ্বাসী নয় মিঠাই। খেতে ভালোবাসে সে। সম্প্রতি শুটিংয়ের ফাঁকে তার গপগপিয়ে খাওয়ার ভিডিও ভাইরাল হল নেটিজেনদের মাঝে।

সিরিয়ালপ্রেমী মানুষ অথচ ‘মিঠাই’ দেখেন না, তেমন দর্শক হয়তো খুঁজে পাওয়া মুশকিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে পর্দার মিঠাই অর্থাৎ সৌমিতৃষা কুন্ডুকে রীতিমতো পাত পেরে চিংড়ি মাছ খেতে দেখা গিয়েছে। অভিনেত্রীর প্রিয় খাবারের তালিকার মধ্যে অন্যতম চিংড়ি মাছ। অন্যান্য মাছ তিনি খেতে পারেন না কারণ তার গন্ধ লাগে তা তিনি নিজেই জানিয়েছেন। চিংড়ি মাছ ছাড়াও তার পছন্দের তালিকায় রয়েছে মটন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে অভিনেত্রী বলেছেন, তিনি শুটিং নিয়ে ব্যস্ত থাকলেও শুটিং সেটের সকলেই জানেন তিনি চিংড়ি মাছ খেতে ভালোবাসেন, তাই তার জন্য আলাদা করে সরিয়ে রাখেন তারা। সম্প্রতি তার সেই খাওয়ার ভিডিওই ভাইরাল হয়েছে। যা দেখে বেশ মজা পেয়েছেন অভিনেত্রীর অনুরাগীরা।

কয়েকদিন আগেই ধারাবাহিকের পর্দায় দেখানো হয়েছে সিদ্ধার্থ মিঠাইকে সারপ্রাইজ দেওয়ার জন্য জনাইতে গিয়ে তার মা ও ভাইকে নিয়ে এসেছিল মোদক বাড়িতে। এরপরে তাদের সকলকে নিয়ে ঘুরে দেখেছে গোটা কলকাতা শহর। খাওয়া-দাওয়াও করেছে রেস্টুরেন্টে। সেই রেস্টুরেন্টের সেটে বসেই মিঠাই রানীকে গপগপিয়ে খেতে দেখা গিয়েছে। আর সেই ভিডিওই এই মুহূর্তে ভাইরাল।

আপাতত ধারাবাহিকের গল্প অনুযায়ী, মিঠাইয়ের মা পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। আর সেই ঘটনায় ভীষণভাবে ভেঙে পড়েছে মিঠাই। বউয়ের পাশে থাকার জন্য সমস্ত কাজ ফেলে ছুটে এসেছে তার উচ্ছেবাবুও। মা চলে যাওয়ার বেশ কিছুদিন পরেও মিঠাই কিছুতেই স্বাভাবিক হতে পারছিল না। তখন বাড়ির সবাই মিলে তার মন ভালো করার জন্য গান-বাজনা শুরু করে। বর্তমানে ধারাবাহিক অনুযায়ী মিঠাই অনেকটাই ছন্দে ফিরেছে। ধীরে ধীরে সে শোক কাটিয়ে উঠছে।

Back to top button