বাংলা সিরিয়াল

হানিমুন থেকে ফিরেই ভক্তদের জন্য দারুণ খবর দিলেন নীল-তৃণা, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেই খুশির খবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন তারকা দম্পতি

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় এবং অন্যতম নাম চর্চিত সেলেব জুটি হলো নীল এবং তৃণা। সম্প্রতি কিছুদিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নীল এবং তৃণা।

দুজনেই বাংলা ধারাবাহিক জগতের মানুষ বর্তমানে নীল জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলি তে নিখিল এর ভূমিকায় অভিনয় করছেন এবং তৃণা স্টার জলসার অন্যতম বিখ্যাত একটি ধারাবাহিক খড়কুটো তে গুনগুনের চরিত্রে অভিনয় করছেন।

দীর্ঘকালীন প্রেমের পরে এই বছরই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই তারকা দম্পতি। ধুমধাম আয়োজনের সঙ্গে বিয়ে সারলেন নিখিল ও তৃণা। স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন তাদের বিয়েতে। এছাড়াও আরও অনেক সেলিব্রিটিরাও উপস্থিত ছিল তাদের জীবনের অন্যতম এই বিশেষ দিনে।

নীল ও তৃণার ফ্যান ফলোয়ার্স প্রচুর মাঝেমধ্যেই দুজন নিজেদের জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নেন ভক্তদের সঙ্গে। মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে তাদের রিল ভাইরাল হয়ে যায়।

কিছুদিন আগেই বিয়ের পর প্রথম হানিমুন ভ্রমণে গিয়েছিলেন এই দম্পতি। তবে এর আগেও তারা বহুবার ঘুরতে গিয়েছেন বন্ধুদের সঙ্গে, তবে বিয়ের পর প্রথম তাদের একসঙ্গে ঘুরতে যাওয়া। গোয়াতেই নিজের হানিমুন সারলেন এই তারকা দম্পতি। সমুদ্রের ধার থেকে বিভিন্ন ধরনের ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

এবারে গোয়া থেকে ফিরেই দারুন একটি খুশির খবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিলে নীল তৃণা। তাদের দুজনেরই মনের আশা পূরণ হলো। অনেকদিন ধরেই দুজনে স্বপ্ন দেখছিলেন একটি গাড়ির। গতকালই সেই স্বপ্ন পূরণ হলে দুজনের।

নতুন গাড়ির সঙ্গে ছবি তুলেছ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নীল এবং তৃণা। ছবিতে সকলের শুভেচ্ছা বার্তা পেয়েছেন দুজনে। অঙ্কুশ হাজরা থেকে শুরু করে দর্শনা বণিক এর মতো অভিনেতা-অভিনেত্রীরা শুভেচ্ছাবার্তা জানিয়েছে।

Back to top button