বাংলা সিরিয়াল

‘আফটার লাঞ্চ সোফাতে সৌরভ’! দাদাগিরিতেই পর্দা ফাঁস ‘মিঠাই’ ধারাবাহিকের অভিনেতা সৌরভ চট্টোপাধ্যায়ের

অভিনেতা হওয়া হয়েছিল তার জীবনের একমাত্র লক্ষ্য। থিয়েটার দিয়ে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেতা সৌরভ চ্যাটার্জী। এরপর ধীরে ধীরে প্রবেশ করেছেন টেলিভিশন জগৎ-এ। বড় পর্দাতেও কাজ করেছেন তিনি। বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকে মোদক বাড়ির নাতজামাই রাজীবের চরিত্রে অভিনয় করছেন সৌরভ।

নিঃসন্দেহে বলা চলে তিনি ছোটপর্দার অত্যন্ত সু-পরিচিত একজন অভিনেতা। সম্প্রতি তিনি হাজির হয়েছিলেন দাদাগিরির মঞ্চে। সেখানেই মিঠাই পরিবারের সকলে কার্যত দাদার সামনেই পর্দা ফাঁস করল অভিনেতার।

গত সপ্তাহে, শনিবার, ২৫-শে সেপ্টেম্বর থেকে জি বাংলার পর্দায় শুরু হয়েছে বাংলা টেলিভিশনের সবথেকে বড় রিয়্যালিটি শো ‘দাদাগিরি সিজন ৯’। দাদাগিরি শুরু হওয়ার পর দ্বিতীয় পর্বেই নিজের পরিবারকে নিয়ে হাজির হয়েছিল মিঠাই, সৌমিতৃষা কুন্ডু। তার সাথে উপস্থিত ছিলেন র্সিদ্ধার্থ, আদৃত রায়; তোর্সা, তন্বী লাহা রায়; রাজিব, সৌরভ চ্যাটার্জী; শ্রীনন্দা, কৌশাম্বী চক্রবর্তী; সোম, ধ্রুব সরকার। এদিন সকলে মিলে সৌরভ গাঙ্গুলীর সামনেই রীতিমতো হাটে হাড়ি ভেঙে দিলেন অভিনেতা সৌরভ চ্যাটার্জী।

সম্প্রতি দাদাগিরির এই পর্বের সেই দৃশ্য ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। প্রথমে আদৃত বলেন কোন চরিত্রের জন্য সাইন করার আগে অভিনেতা সৌরভ চ্যাটার্জী একটাই দাবি থাকে যে মেকআপ রুমে তার জন্য যেন একটা সোফা থাকে। এরপরই সৌমিতৃষা বলে উঠেন তার সাথে খাওয়া-দাওয়াটা ঠিকঠাক লাগে অভিনেতার। এরপরই ধ্রুব অভিনেতার জন্য একটি টার্ম ব্যবহার করেন, ‘আফটার লাঞ্চ সোফাতে সৌরভ’।

এই কথা শুনে হাসতে হাসতে সৌরভ গাঙ্গুলী বলেন এই কথাটি তার ক্ষেত্রেও খাটে। এরপরই অভিনেতা সৌরভ বলে ওঠেন, খাওয়া-দাওয়ার পর যদি এসি রুমে হালকা করে ঘুম দেওয়া যায় তাহলে ভালই হয়। অভিনেতার এমন কথা শুনে মজা করেছেন সকলেই।

এরপরই এই দৃশ্য রীতিমতো নেটমাধ্যমে ভাইরাল হয়ে গিয়েছে মিঠাই অনুরাগীদের মধ্যে। এদিনের এপিসোডে দাদাগিরিতে শেষ মুহূর্তে খেলা ঘুরে যায়। শেষে দুটো প্রশ্নের চ্যালেঞ্জ করে দাদাগিরির ট্রফি ছিনিয়ে নেন তন্বী লাহা রায়। এমনকি এদিন পর্দার মিঠাই নন্দা ও তোর্সার সাথে ‘বাচপান কা পেয়ার’ গানে নাচতে দেখা গেছে সৌরভ গাঙ্গুলীকে। মোটকথা শুরুতেই মিঠাই পরিবারের আগমন দাদাগীরির মঞ্চে একেবারে মাতিয়ে দিয়েছে। বর্তমানে দর্শকদের নজর দাদাগিরির পরবর্তী এপিসোড গুলোর দিকে।

Back to top button