বাংলা সিরিয়াল

শোভন নয়, দীর্ঘ ৪ বছর পর নিজের ক্রাশকে দেখে লজ্জায় লাল হয়ে গেলেন, সামান্য অস্বস্তি বোধ করলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত!

দীর্ঘ চার বছর পর দেখা ক্রাশের সাথে। নিজের ক্রাশকে এত কাছ থেকে দেখে লজ্জায় পড়লেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। অভিনেত্রী মনের মানুষ অবশ্যই শোভন গঙ্গোপাধ্যায়। কিন্তু এছাড়াও তার ক্রাশ রয়েছে! এমনই জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা। নিজের মুখেই নেট মাধ্যমে সেই কথা স্বীকার করে নিয়ে লিখেছেন দীর্ঘ চার বছর পর দেখা তাদের, মুখোমুখি হতেই লজ্জায় লাল হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে তিনি কে?

সম্প্রতি সামাজিক মাধ্যমের একাউন্টে অভিনেত্রী স্বস্তিকা দত্ত একটি ছবি অনুরাগীদের উদ্দেশ্যে ভাগ করে নিয়েছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী এবং বিক্রম চট্টোপাধ্যায় রয়েছেন ডান্স বাংলা ডান্সের ফ্লোরে। অভিনেত্রীর পরনে রয়েছে লাল রঙের একটি জামা এবং বিক্রম চট্টোপাধ্যায় পরনে রয়েছে কমলা রঙের একটি ব্লেজার। এই ছবিটি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে তুলে ধরেছেন,”একদম চার বছর পরেই আমার সঙ্গে তার দেখা, মুখের লাল ভাবটা আপনারা দেখতে পাচ্ছেন তাকে বলে ব্লাশিং। কি সুন্দর ভদ্র ও নরম ভাবে কথা বলে সে।”

অভিনেত্রীর ভাগ করে নেওয়া এই ছবি থেকেই স্পষ্ট তার ক্রাশ আর অন্য কেউ না, জি বাংলা ডান্স বাংলা ডান্সের সঞ্চালক বিক্রম চট্টোপাধ্যায়। একটি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে জানিয়েছেন, ডান্স বাংলা ডান্স এর একটি স্পেশাল এপিসোড এ যোগ দিয়েছেন অভিনেত্রী। জিৎ এবং শুভশ্রী গাঙ্গুলী অভিনীত একটি টিমের সঙ্গে নাচতে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্ত কে। পাশাপাশি অভিনেত্রী একথা জানিয়েছেন,‘‘সবাই বিক্রমকে আমার ‘ক্রাশ’ বানিয়ে মাথা খারাপ করে দিচ্ছেন। এমন অবস্থা যে, নাম উচ্চারণ করতে পারছি না। অস্বস্তি করছে!’’

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

Back to top button