বাংলা সিরিয়াল

কান ধরে দাঁড়িয়ে আছে মিঠাই, সৌমিতৃষার জন্মদিনে তার এই অদ্ভুত ছবি দিয়ে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন উচ্ছেবাবু অর্থাৎ আদৃত রায়

আজ দর্শকদের সকলের প্রিয় মিঠাই রাণীর জন্মদিন। আর নিজের এই বিশেষ দিনে মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু দর্শকদের কাছ থেকে এবং নিজের কাছের বন্ধুদের কাছ থেকে পেয়েছে অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা। জন্মদিনের আগেরদিন সৌমিতৃষার কিছু ফ্যানেরা সৌমিতৃষার জন্য জন্মদিনের আয়োজন করেছিলেন কেকএবং নানা রকম উপহার দিয়ে সাজিয়েছিল সৌমিতৃষার জন্য।

সৌমিতৃষা ঐদিন হলুদ এবং সাদা রঙের একটি শাড়ি পড়ে দেখা গিয়েছে। চারিদিকে সাজানো ছিল নানা রঙের বেলুন দিয়ে, চকলেট এবং ভ্যানিলা ফ্লেভার এর একটি হার্ট শেপের বড় ব্ল্যাক ফরেস্ট কেক রাখা ছিল সৌমিতৃষার জন্য এবং উপরে লেখা ছিল হ্যাপি বার্থডে মিঠাই। নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকেই সেই জন্মদিন পালনের মুহূর্তের কিছু ছবি পোস্ট করেছে এবং ক্যাপশনে লিখেছেন’ প্রি বার্থডে সেলিব্রেশন’।

যে সমস্ত দর্শকেরা সিদ্ধার্ত এবং মিঠাই কে খুব পছন্দ করেন তাদের জুটিকে সেরা সেরা মনে করেন তাদের জন্য এই দিনটা খুবই স্পেশাল। সকলেই অপেক্ষা করেছিল আদৃত কিভাবে সৌমিতৃষাকে জন্মদিনের শুভেচ্ছা জানায়। সোশ্যাল মিডিয়াতে খুব একটা অ্যাক্টিভ থাকেন না আদৃত। তবে মিঠাই কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি তিনি। আর মিঠাইয়ের জন্মদিনে আদৃত এমন একটা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যা দেখে সকল দর্শকই হেসে লুটোপুটি খাচ্ছেন। ছবিতে সৌমিতৃষাকে মিঠাইয়ের পোশাক পরে কান ধরে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। ছবিটি পোস্ট করে আদৃত ক্যাপশনে লিখেছে ‘হ্যাপি বার্থ ডে সৌমিতৃষা। ওহ জেসাস, এটাই তোমার সেরা ছবি আমার ফোনে। তোমার জন্য অনেক ভালোবাসা আর খুশি রইল আমার তরফে।’

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

তবে যাইহোক আদৃত এর এই ছবি দেখে বেশ খুশিই হয়েছেন দর্শকেরা। অনেকেই কমেন্ট বক্সে সৌমিতৃষাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আপাতত ধারাবাহিকে জমে উঠছে মিঠাই সিড এর নতুন কেমিস্ট্রি। পাহাড়ে গিয়ে মিঠাই কে নিজের মনের কথা জানিয়ে দিয়েছে উচ্ছেবাবু।

Back to top button