বাংলা সিরিয়ালStory

গাড়ি চালাতে চালাতেই খালি গলায় গান করলেন সুপারহিট ‘মিঠাই’ ধারাবাহিকের সিদ্ধার্থ! মূহুর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’। এই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে এখন প্রায় সকলেই চিনে গেছেন। ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থের আসল নাম আদৃত রায়।

বর্তমানে বহু মহিলা ফ্যানেদের মন কেরেছেন। দর্শক সিদ্ধার্থকে চেনেন কিন্তু বাস্তব জীবনে আদৃত কেমন জানেন? আজ ধারাবাহিকের সিদ্ধার্থকে নয় আজ আদৃত রায়কে চিনে নেব।

আদৃত রায় নিজে খুব ভালো গান করেন। তিনি যে কোন সময় যে কোন জায়গায় গান ধরে নেন। আদৃতের নিজস্ব একটি গানের ব্যান্ড আছে। যেকোনো পরিস্থিতিতে তিনি গান গাইতে পছন্দ করেন।

এমনকি ধারাবাহিকে তার গলায় যে কটা গান শুনতে পাওয়া যায় সবটাই তিনি নিজে গান। তার গানের গলা যথেষ্ট ভালো। তিনি শুধুমাত্র ছোটপর্দায় নয় একাধিক সিনেমাতেও অভিনয় করেছেন। তার অভিনয় দক্ষতা এবং তার রাফ অ্যান্ড টাফ হাবভাব মন কেড়েছে অনেকের।

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এখন সিদ্ধার্থের ছবি বা ভিডিও ভাইরাল হতে দেখা যায়। বর্তমান প্রজন্মের মধ্যে এই মুহূর্তে সিদ্ধার্থ অর্থাৎ আদৃতকে নিয়ে ক্রেজ অনেকটাই বেড়ে গেছে। সম্প্রতি সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে আদৃত নিজে গাড়ি চালাতে চালাতে হঠাৎই গান ধরলেন।

‘ডুবা ডুবা রেহেতা হু’ গানটিই গাড়ি চালাতে চালাতে গেয়ে উঠলেন অভিনেতা। আর এই ভিডিওটি ক্যামেরাবন্দি করেছেন তার বন্ধু উদয় প্রতাপ সিং অর্থাৎ ‘মিঠাই’ ধারাবাহিকের রাতুল। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় নেটিজেনদের মধ্যে। বর্তমানে আদৃতের ফ্যান ফলোয়ার্স প্রচুর।

Back to top button