বাংলা সিরিয়াল

ছোটপর্দার রাসমণি ও সিদ্ধার্থ কে এবার একসঙ্গে দেখা যাবে বড়পর্দায়! জুটি বাঁধছেন ‘রানিমা’ এবং ‘উচ্ছেবাবু’

বর্তমানে টেলিভিশন জগৎ-এর অন্যতম জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া রায় ও আদৃত রায়। এই দুই অভিনেতা অভিনেত্রী ছোটপর্দার পাশাপাশি কাজ করেছেন বড়পর্দাতেও। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে এবার অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবিতে জুটি হিসেবে দেখা মিলতে পারে দিতিপ্রিয়া ও আদৃতের।

সম্প্রতি অভিমুন্য মুখোপাধ্যায় পরিচালিত ‘লকডাউন’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে আদৃত রায়কে। আগে দিতিপ্রিয়াও কাজ করেছেন পরিচালক অভিমুন্য মুখোপাধ্যায়ের সাথে। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল দিতিপ্রিয়া ও আদৃতকে নিয়ে প্রশ্ন করা হলে উত্তরে পরিচালক বলেন, “দুজনেই আমার খুব প্রিয়, কাছের দুই মানুষ।

আদৃত তো অভিনয় কেরিয়ার শুরুই করেছে আমার ছবির সঙ্গে (নূর জাহান)। দিতিপ্রিয়াও আমার পরিচালনায় ‘দেব আই লাভ ইউ’ ছবিতে অভিনয় করেছে। দুজনেই খুব ডেডিকেটেড অভিনেতা। একসঙ্গে দুজনে ভালো মানাবে। এইটুকু বলতে পারি। আর সকলে যখন বলছে তখন দুজনকে নিয়ে ছবির পরিকল্পনা করলে মন্দ হয় না।”

পরিচালকের এমন মন্তব্য শুনে দর্শকদের মধ্যে তৈরী হওয়া জল্পনা কিছুটা হলেও দৃঢ় হয়েছে। তবে ইতিমধ্যেই দর্শকরা এই জুটিকে পর্দায় দেখার জন্য উৎসাহী হয়ে উঠেছে। এখন ‘মিঠাই’ নিয়েই ব্যস্ত রয়েছেন আদৃত রায়। জানা গেছে, জানুয়ারি থেকেই নতুন প্রজেক্টের কাজ শুরু করতে চলেছেন আদৃত রায়।

অন্যদিকে দিতিপ্রিয়া রাণী রাসমণি ধারাবাহিকের শুটিং শেষ করেছেন। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একটা বলিউড প্রোজেক্টের কাজও শেষ করছেন অভিনেত্রী। তার অভিনীত ‘অভিযাত্রিক’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। দিতিপ্রিয়ার অভিনীত এই ছবি ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে দেশ-বিদেশে। বর্তমানে দিতিপ্রিয়া ও আদৃতের অনস্ক্রিন জুটির রসায়ন দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Back to top button