বাংলা সিরিয়াল

শীতের রোদে বিকিনি পরে সুইমিং পুলে অদ্রিজা! অভিনেত্রীর বোল্ড ফটো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

ছোটপর্দার অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন অদ্রিজা রায়। ‘পটল কুমার গানওয়ালা’ থেকে শুরু করে একাধিক ধারাবাহিকে তার অভিনয় মন জয় করে নিয়েছে দর্শকদের। বর্তমানে ‘সন্ন্যাসী রাজা’ ধারাবাহিকে বিম্ববতীর চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অদ্রিজাকে। তিনি সেই সমস্ত অভিনেত্রীদের মধ্যে একজন যিনি বিভিন্ন ধরনের চরিত্র সমান দক্ষতায় ফুটিয়ে তুলতে পারেন।

তার পাশাপাশি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। মাঝেমধ্যেই বিভিন্ন রকম ফটো শুটের ছবি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রীকে। এবার তেমনই সুইমিংপুলের পাশে শীতের রোদ উপভোগ করার ছবি অভিনেত্রী পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

ছবিতে অনুগামীরা তাকে রংবেরঙের বিকিনি পরে মাথায় ফুল গুঁজে সুইমিং পুলের জলে পা ডুবিয়ে বসে রোদ উপভোগ করতে দেখতে পেয়েছেন। প্রসঙ্গত অদ্রিজা সেই সমস্ত অভিনেত্রীদের মধ্যে একজন যিনি ইস্টার্ন এবং ওয়েস্টার্ন দুই ধরনের পোশাকই সমানভাবে ক্যারি করতে পারেন। বলাই বাহুল্য বিকিনি পরে পোস্ট করা ফটো এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত রবিবার এই ছবিটি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়ে ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছিলেন যে রবিবার তার কাছে অত্যন্ত খুশির দিন। জানা গেছে বর্তমানে কেরালায় বেড়াতে গিয়েছেন অভিনেত্রী। সেখান থেকেই এই ফটোটি শেয়ার করে নিয়েছেন তিনি। যা থেকে বেশ স্পষ্ট কাজের ফাঁকে অবসর পেলেই কলকাতা ছেড়ে বেরিয়ে পড়ছেন অদ্রিজা।

Back to top button