বাংলা সিরিয়াল

বাস্তবের মতো পর্দাতেও দাদাদের প্রেমে পড়ছে অভিনেত্রীরা! ছোটপর্দায় একাধিক ধারাবাহিকে দাদারাই হয়ে উঠছেন আদর্শ প্রেমিক

বাঙালি মেয়েদের দাদাদের প্রেমে পড়া খুব একটা নতুন কিছু নয়। অনেকেই তাদের পাড়াতুতো দাদাদের প্রেমে পড়ে এসেছে। বর্তমানে ধারাবাহিকেও তার ব্যতিক্রম হয়নি, বিভিন্ন ধারাবাহিকে দেখানো হয়েছে পাড়ার দাদা প্রেমে পরে এসেছে ধারাবাহিকের নায়িকা অথবা পার্শ্ব মহিলা চরিত্ররা।

পর্দার সুজয়দা, বাবাইদা এরা বর্তমানে অতীত, এখন বর্তমানে মেয়েদের ক্রাশ হলো টুকাই দা, টুবাই দা এমনকি রোহিতদা পর্যন্ত। প্রতিদিন ঠিক সন্ধে বেলা টিভির পর্দায় এই দাদাদের সঙ্গে আপনাদের দেখা হয়।

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘এই পথ যদি না শেষ হয়’ এই টুকাই দার প্রেমে হাবুডুবু খাচ্ছে তার পাশের বাড়ির মেয়ে রিনি। বর্তমানে শুধু রিনি নয় টুকাই দার উপর ক্রাশ খেয়েছে অনেক অনুরাগীরা। এদিকে স্টার জলসায় রয়েছে সকলের ক্রাশ টুবাই দা। ধারাবাহিকের যার প্রেমে পাগল অসংখ্য অনুরাগীরা।


এর আগেও স্টার জলসার ধারাবাহিক এর মাধ্যমে দর্শকের মন কেড়েছিলেন তিনি। বর্তমানে আবারও অনুরাগীর হৃদয় জয় করেছেন তিনি। ধারাবাহিকের ঋষিরাজ যে টুবাই দা তা ধারাবাহিকের নায়িকা পিহু এখনো জানতে না পারলেও দর্শকেরা ইতিমধ্যে বুঝে গিয়েছেন।

আবার অন্যদিকে স্টার জলসা শ্রীময়ী ধারাবাহিক রোহিতদার প্রেমে পাগল হয়েছে অসংখ্য অনুরাগীরা। ইতিমধ্যে অনেক বিয়ের সম্বন্ধ এসেছে অভিনেতা টোটা রায়চৌধুরীর কাছে যা নিজের মুখে স্বীকার করেছেন তিনি। প্রথম থেকে দাদা হিসেবে সম্বোধন করলেও পরে নিজের মনের মানুষের জায়গায় কি দাদা কি বসিয়েছ মেয়েরা। আর সেই চিত্রই বারবার ফিরে ফিরে আসে ধারাবাহিকের মাধ্যমে।

Back to top button