সবাই কে ছাপিয়ে গিয়ে ‘মোস্ট ডিসায়ারেবল’ হয়ে উঠলেন অভিনেত্রী উষসী রায়! অভিনয় দিয়েই সপাট জবাব দিলেন সবাইকে

খুব অল্প সময়ের মধ্যেই টলিউডে নিজের জায়গা সফল ভাবে প্রতিষ্ঠিত করে নিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী উষসী রায়। একের পর এক জনপ্রিয় ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকের মনে পাকাপাকিভাবে স্থান করে নিতে পেরেছেন তিনি। ‘মিলন তিথি’, ‘বকুল কথা’ এবং ‘কাদম্বিনী’ সিরিয়াল গুলিতে তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

পাশাপাশি তাঁর এই অভিনয় এর জন্য তিনি পেয়ে গিয়েছিলেন একাধিক অ্যাওয়ার্ডও। যদিও তার শেষ ধারাবাহিক কাদম্বিনী জি বাংলা চ্যানেল কর্তৃপক্ষ বন্ধ করে দিয়েছিল অসময়েই। তারপরেই শোনা গেছিল অভিনেত্রী ছোট পর্দা ছেড়ে ওয়েব সিরিজ করায় মন দিতে চলেছেন।

এবার সেই উষসী হয়ে উঠলেন ‘মোস্ট ডিজায়ারেবল ওম্যান’। টলিউডের অন্যান্য অভিনেত্রীদের ছাপিয়ে গিয়ে টাইমস অফ ইন্ডিয়ার বিচারে তিনি হয়ে উঠলেন সেরার সেরা।

এই সম্মান পাওয়ার পরে উষসী তার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তিনি অভিভূত। পাশাপাশি তাকে সর্বদা সমর্থন করার জন্যে ধন্যবাদ জানিয়েছেন তার বাবা মা, এবং অন্যান্য শুভাকাঙ্ক্ষীদের। উষসীকে তার ফ্যানেরা মাটির মানুষ বলেই চেনেন। সবার সাথেই তার বন্ধুত্ব।

 

View this post on Instagram

 

A post shared by Ushasi(ঊষসী)Ray (@rubayee93)

তার এই সাফল্যের পর তার অনুগামীরা সোশ্যাল মিডিয়ায় তার একাউন্ট ভরিয়ে দিয়েছেন ভালোবাসা ও শুভেচ্ছার মাধ্যমে।
এদিনের অ্যাচিভমেন্ট এর পরেই উষসী সোশ্যাল মিডিয়ায় তার অনুগামীদের সঙ্গে ভাগ করে নেন একটি ব্যক্তিগত তথ্যও।

তিনি জানান খোলাখুলিভাবে কেমন মানুষ তার জীবনসঙ্গী হিসেবে পছন্দ। তিনি চান এমন একজন তার জীবনে আসুক যে তার সমস্ত কথার হাস্যরসের মানে বুঝতে পারবে এবং তাল মিলিয়ে কথা বলতে পারবে।

পাশাপাশি তারা আরও একটি চাহিদা হল বুদ্ধি যুক্ত মজার ব্যক্তিত্বসম্পন্ন হতে হবে সেই মানুষটিকে। তবে অভিনেত্রী এটাও জানিয়েছেন এই মুহূর্তে তিনি কাজ নিয়েই ব্যস্ত। তাই অন্য কোন দিকে সময় দেওয়ার অবকাশ নেই তার।