বাংলা সিরিয়াল

‘আমার বাবা বামপন্থী, তবে আমাকে কোনোদিন সাঁতারের পোশাক পরতে বারণ করেননি’! সমালোচকদের এবার একহাত নিলেন অভিনেত্রী ঊষসী চক্রবর্তী

কিছুদিন আগে গোয়া ভ্রমণে গিয়ে সেখান থেকে সাহসী পোশাকে ফটো শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনার মুখে পড়েছিলেন টলিউড অভিনেত্রী উষসী চক্রবর্তী। সে সময় তার বামপন্থী মানসিকতা এবং তার বাবা শ্যামল চক্রবর্তীর নাম টেনে এনে তাকে তীব্র অপমান করেছিলেন নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

তবে এদিন বাবার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা একটি দীর্ঘ বার্তার মাধ্যমে সমালোচকদের একহাত নিতে দেখা গেল অভিনেত্রীকে। এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট এর মাধ্যমে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দিয়েছেন তার বাবা কখনোই কোনো পোশাকের উপর ফতোয়া জারি করেননি।

পাশাপাশি তিনি আরও জানিয়েছেন তার বাবা একজন অত্যন্ত মুক্ত মনের মানুষ ছিলেন। যিনি সকলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করতেন। অভিনেত্রী আরো জানিয়েছেন যেহেতু তিনি ভ্রমণে গিয়েছিলেন গোয়াতে তাই সমুদ্রের ধারে সমুদ্রস্নানের পোশাক পরা অত্যন্ত স্বাভাবিক। তবে কখনো রবীন্দ্রজয়ন্তীতে গেলে শাড়ি পরবেন বলে জানিয়েছেন অভিনেত্রী উষসী চক্রবর্তী।

পাশাপাশি বামপন্থী মানসিকতার সঙ্গে সাহসী পোশাকের কোন যোগসূত্র নেই বলে দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। বলাই বাহুল্য এদিন তার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এভাবেই সমালোচকদের পাল্টা উত্তর দিতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

Back to top button