বাংলা সিরিয়াল

‘ড্যাডি অভিষেক চ্যাটার্জির মৃত্যুর পরদিনই নতুন সাজে ফটো পোস্ট ‘শোকাহত’ তৃণা সাহার! সোশ্যাল মিডিয়ায় তুমুল কটাক্ষ নেটিজেনদের

সম্প্রতি শারীরিক অসুস্থতার কারণে অকাল প্রয়াণ ঘটে বিদগ্ধ টলিউড অভিনেতা অভিষেক চ্যাটার্জীর। মৃত্যুর সময় তিনি একই সঙ্গে অভিনয় করেছিলেন ‘মোহর’ এবং ‘খরকুটো’ নামক দুটি ধারাবাহিকে। ‘খরকুটো’ ধারাবাহিকে তিনি অভিনেত্রী তৃনা সাহার বাবার চরিত্রে অভিনয় করেছিলেন। তাই তাঁর মৃত্যুর পর রীতিমতো ভেঙে পড়তে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানিয়েছিলেন পর্দায় বাবা নয় বরং বাস্তব জীবনেও অভিষেক চ্যাটার্জী তার নিজের বাবার মতোই ছিলেন।

অভিনেত্রী আরো জানিয়েছিলেন একাধিকবার অভিনেতাকে তারা নিজের শরীরের দিকে খেয়াল রাখতে বললেও তিনি তা শোনেননি, এমনকি শরীর খারাপ লাগা সত্ত্বেও হাসপাতালে যেতে অস্বীকার করেন তিনি। অভিনেতার কথা বলতে গিয়ে ক্যামেরার সামনে কেঁদে ফেলতে দেখা গিয়েছিল ছোটপর্দার গুনগুনকে। তবে তার পরের দিনই নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ফটো পোস্ট করে তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হল অভিনেত্রীকে।

এদিন কোন এক ইভেন্টের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। যেখানে ট্রেডিশনাল পোশাকে দেখতে পাওয়া গিয়েছে তাকে। তবে সোশ্যাল মিডিয়ার কটাক্ষের বিপরীতে গিয়ে মুখ খুলেছেন অভিনেত্রীর অনুগামীরা। তারা জানিয়েছেন অভিনেতা-অভিনেত্রীদের জীবনটা এমনই। কোন একটি বিষয় নিয়ে বসে থাকলে চলে না বরং প্রতিনিয়ত বিনোদনের উপযোগী বিভিন্ন উপকরণ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে হয় তাদের। গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Back to top button