বাংলা সিরিয়াল

স্টারকিড আলিয়া ভাটের গানে ঝাকানাকা ড্রেসে উদুম নেচে ভাইরাল হলেন ‘খড়কুটো’র অভিনেত্রী তৃণা সাহা! রইল সেই ভাইরাল ভিডিওটি

তৃণা সাহা, দেখতে যেমন মিষ্টি ঠিক তেমনই মিষ্টি তার অভিনয় এবং ব্যবহার ও। বর্তমানে অভিনেত্রী স্টার জলসায় খড়কুটো ধারাবাহিকে অভিনয় করছেন। সেখানে তার চরিত্রের নাম গুনগুন। গুনগুন একজন সাদাসিধে মেয়ে, তার মনটা খুব ভালো।

অভিনয়ের সাথে সাথে তৃণা সাহা সামাজিক মাধ্যমে বেশ সক্রিয়। সবসময়ই কোন না কোন রিল ভিডিও বানিয়ে অনুরাগীদের চমকে দেন। প্রত্যেকটি ভিডিওতেই তাকে অপূর্ব সুন্দর লাগে এবং ভিডিওতে করা অভিনয় গুলো একদম পারফেক্ট হয়।

এবার অভিনেত্রী রামধনুর রং এর একটি শর্ট ড্রেস পরে অনুরাগীদের তাক লাগিয়ে দিলেন। আলিয়া ভাটের অভিনীত গান এবং গায়িকা নেহা কাক্কারের গাওয়া হুকাপ সং এর সাথে তিনি ভিডিওটি বানিয়েছেন। অসাধারণ নেচে মুহূর্তের মধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার সাথে সাথে উত্তাপও ছড়িয়ে দিয়েছেন।

ইতিমধ্যে স্টার জলসার খড়কুটো পার করেছে ৩০০ এপিসোড। একদম তিনি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছেন। রিল লাইফে তার বর সৌজন্য অর্থাৎ কৌশিক হলেও রিয়েল লাইফে তিনি জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল অর্থাৎ নীল ভট্টাচার্যকে। এক দশকেরও বেশি সময় ধরে তাদের সম্পর্ক। সেই সম্পর্কের পরিণতি দিয়েছেন চলতি বছরের ফেব্রুয়ারি মাসে।

নিজেদের বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। সেখান থেকেই অভিনয়ের পাশাপাশি তাদের রাজনৈতিক আঙিনায় পথ চলা শুরু হয়েছে। গত বিধানসভা নির্বাচনে তাদের প্রচারের কাজেও দেখা গিয়েছিল। এর পাশাপাশি তাঁরা বিভিন্ন সামাজিক কাজ করে থাকেন। বেশ সুখে-শান্তিতেই রয়েছেন নীল এবং তৃণা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button