বাংলা সিরিয়াল

পর্দার শ্বশুরের সাথে ‘আও টুইস্ট করে’ গানে উত্তাল নাচ গুনগুন ওরফে অভিনেত্রী তৃণা সাহার! ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃণা সাহাকে স্টার জলসার খরকুটো ধারাবাহিকে গুনগুন চরিত্রে এখন দেখতে পাওয়া যাচ্ছে। অসাধারণ অভিনয় করে অত্যন্ত কম দিনের মধ্যেই নেটিজেনদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। পাশাপাশি প্রচলিত কুটকাচালি বদলে যৌথ পরিবারের গল্প দেখিয়ে বেশ জনপ্রিয় হয়েছে ধারাবাহিকটিও।

এবার সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হলো সেই ধারাবাহিকেরই সেটে তোলা একটি ভিডিও। যেখানে তৃনাকে উত্তাল নাচতে দেখা গেল তার পর্দার শ্বশুর অর্থাৎ বর্ষীয়ান অভিনেতা দুলাল লাহিড়ীর সঙ্গে। জনপ্রিয় বলিউডি গানে কোমর দোলাতে দেখা যায় পর্দার শ্বশুর এবং বৌমাকে।

বলাই বাহুল্য নেটিজেনরা মুগ্ধ হয়েছেন এই ভিডিও দেখে। কারণ তারা মনে করছেন ভিডিওটি প্রমাণ করে খরকুটো ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সম্পর্ক কতটা গভীর। কারণ এর আগেও তৃণা একাধিকবার দাবি করেছেন যে তাদের ধারাবাহিকের সকলে আসলে একটা বড় যৌথ ফ্যামিলির মতো। বলাই বাহুল্য এদিনের ভিডিওয় বর্ষীয়ান অভিনেতার সঙ্গে তৃণার নাচ এটাই প্রমাণ করে যে ধারাবাহিকের সেটে তারা কতটা আনন্দ এবং আহ্লাদে মেতে থাকেন।

প্রসঙ্গত এর আগে একাধিকবার সাক্ষাৎকারে তৃণা জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা অভিনেত্রীদের পাশে অভিনয় করতে করতেই ধারাবাহিক থেকে অনেক কিছু শিখতে পারছেন তিনি। তবে এদিনের ভিডিও প্রমাণ করলো শেখার পাশাপাশি সিনিয়র অভিনেতাদের সঙ্গে কাজ করা দারুণ উপভোগ করছেন অভিনেত্রী।

Back to top button