বাংলা সিরিয়াল

নতুন করে প্রেমে পড়লেন ‘মা’ ধারাবাহিক এর ঝিলিক, অভিনেত্রী তিথি বসু নতুন প্রেমিকের সঙ্গে ছবি আপলোড করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে

একসময় স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ এর কথা তো প্রায় সকলেরই মনে আছে। ধারাবাহিকে যে চরিত্র সবথেকে বেশি নজর কেড়েছিল সেই হলো ছোট ঝিলিক, ওরফে তিথি বসু। অভিনয় জীবনের শুরুতে এটাই ছিল তাঁর প্রথম কাজ এরপরে টেলিভিশনের পর্দায় বিশেষভাবে তিথিকে দেখা যায়নি।

টালিগঞ্জের রানিকুঠি এলাকার বাসিন্দা তিথি, বয়স যখন তিন থেকেই অভিনয় শুরু। বর্তমানে টেলিভিশনের পর্দায় তাকে বিশেষভাবে দেখা যায় না। পড়াশোনায় মনোযোগ দিয়েছেন তিথি। কলকাতা বিশ্ববিদ্যালয়ের অন্তর্ভুক্ত আশুতোষ কলেজে সাইকোলজি অনার্স এর স্টুডেন্ট তিথি। পড়াশোনা শেষ করে অভিনয়জগতে ফেরার ইচ্ছে রয়েছে তার।

টেলিভিশনের পর্দায় তিথিকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের ছবি সোশ্যাল মিডিয়া আপলোড করতে থাকেন তিনি। সম্প্রতি তিথির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ছবিটিতে দেখা যাচ্ছে অভিনেত্রী একটি গাড়ির মডেল এর সঙ্গে নিজের ছবি পোস্ট করে ক্যাপশন লিখেছেন “এই গাড়ির প্রেমে পড়েছি আমি”। ছবিটিতে গাড়ির রং সোনালী এবং অভিনেত্রী তিথি পড়েছেন গোলাপি রঙের একটি ফ্লোরাল স্প্যাগেটি টপ এবং জিন্স। চোখে পড়েছেন সানগ্লাস। গাড়ির সাথে সুন্দর হাসি দিয়ে ছবি তুলেছেন তিনি। তিথির এই ছবি ভক্তদের বেশ পছন্দ হয়েছে।

এর আগে সোশ্যাল মিডিয়ায় বহুবার তিথি বডি শেমিং এর শিকার হয়েছেন। এবারে ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে তিথি লেখেন যখন সবাই তাকে নিয়ে মজা করত, তার বডি শেমিং করত তখন দর্শকের সেই কথাগুলোই তিথিকে ফিটনেসের গোলের দিকে এগিয়ে যেতে সাহায্য করে। নিজেকে ফিট রাখতে এখন সমস্ত রকম চেষ্টা তিনি করে চলেছেন। তিথি বরাবরই খেতে খুব ভালোবাসেন, তাই ফিটনেস ট্রেনিং এ ভর্তি হওয়ার পর থেকেই তিনি সব সময় আতঙ্কে থাকেন বেশি খাবার খেলে তিনি আবার আগের মত মোটা হয়ে যাবেন না তো তাই যেদিন জাঙ্কফুড এবং বাইরের খাবার বেশি খান সেদিনকে নিজের ওয়ার্কআউট এর মাত্রা বাড়িয়ে দেন তিথি। নির্দিষ্ট কোন ডায়েট চার্ট ফলো করেন না তিনি শুধুমাত্র ওয়ার্ক আউট এর মাধ্যমে নিজেকে ফিট রাখছেন।

বর্তমানে টেলিভিশনের পর্দায় তিথিকে সেভাবে একটা দেখা যায় না। মা ধারাবাহিকের পর থেকেই তিনি লম্বা একটি বিরতি নিয়েছেন। বর্তমানে তিথি তার পড়াশোনা তে ফোকাস করতে চান। পড়াশোনা শেষ করার পর আবার অভিনয়জগতে ফিরবেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button