প্রকাশ্য পার্কে অন্তরঙ্গতায় মত্ত ষ্টার জলসার মা সিরিয়ালের ঝিলিক! ভাইরাল ভিডিও

স্টার জলসার এক সময়ের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মা’ এর ছোট্ট ঝিলিক ওরফে অভিনেত্রী তিথি বসু আজ কলেজ ছাত্রী। আশুতোষ কলেজে সাইকোলজি নিয়ে পড়ছেন তিনি। কিন্তু দর্শকের কাছে তিনি আজও একইরকম ছোট ঝিলিক হয়ে রয়ে গেছেন।

ফলে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি যাই করেন না কেন তাকে ট্রোল হতে হয় নেটিজেনদের কাছে। কারন সবার কাছে তিনি আজও ছোট্ট নিষ্পাপ ঝিলিক।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় তিথি একাধিক ফটো পোস্ট করে অবশ্য মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন।
তবে এবার প্রকাশ্য পার্কে অত্যন্ত স্বল্প পোশাকে একটি ফটো শুট করে অনুগামীদের ক্ষোভের মুখে পড়তে হলো তাকে। এই ফটোশুটে তার পরনে দেখা যায় একটি অফ শোল্ডার টপ যেটি পুরোটাই খবরের কাগজের প্রিন্টে তৈরি।

তিনি ফটোশুটটি করেছেন একটি পার্কে। তা দেখে একাধিক নেট দুনিয়ার বাসিন্দারা তার ফটোর কমেন্টে পোস্ট করেন নিজেদের মন্তব্য। তিথির তীব্র সমালোচনা করে তারা জানান এই লকডাউন এর মধ্যে প্রকাশ্য পার্কে গিয়ে এ ধরনের ফটোশুট করা মোটেও উচিত হয়নি।

লকডাউন এর কারণে বর্তমানে বন্ধ টলিউডের শুটিং ফ্লোর। কাজ হারিয়েছেন একাধিক কলাকুশলী। তাই অনেক নেটিজেনই তিথিকে সেই সমস্ত অসহায় মানুষদের পাশে দাঁড়াতে অনুরোধ করেন।

বোল্ড ফটোশুট করে ট্রোলড হলেও তিথি অবশ্য তাতে মাথা ঘামাতে নারাজ। বরং যারা তাঁর পাশে আছেন তিনি তাদের ধন্যবাদ জানিয়েছেন কমেন্টের মাধ্যমে।