বাংলা সিরিয়াল

মা হলেন ‘রানী রাসমণি’র ‘মা ভবতারিণী’ ওরফে অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য! কোল আলো করে জন্ম নিল ফুটফুটে কন্যা সন্তান

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’তে মা ভবতারিণীর চরিত্রে অভিনয় করে তীব্র জনপ্রিয়তা লাভ করেছেন টলিউড অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য। তবে এবার পেশাদারী জীবন নয় বরং ব্যক্তিগত জীবনে আরও এক সাফল্যের সম্মুখীন হলেন অভিনেত্রী। কারণ সম্প্রতি তার কোল আলো করে জন্ম নিয়েছে একটি ফুটফুটে কন্যা সন্তান।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি এবং তাঁর স্বামী পরিচালক শমীক বোস একটি ফটো পোস্ট করে অনুগামীদের জানিয়েছেন যে তাদের ঘরে লক্ষ্মীর আগমন ঘটেছে। প্রসঙ্গত গত অক্টোবর মাসে একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাধভক্ষণ করেছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। সেই অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা গিয়েছিল টলিউডের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বকে।

কারণ সম্পর্কে তারা সকলেই তনুশ্রীর অত্যন্ত ভালো বন্ধু। এদিন তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবর জানতে পেরেই অনুগামীদের পাশাপাশি টলিউডের একাধিক সেলিব্রেটিকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রী এবং তার স্বামীর উদ্দেশ্যে।

ইতিমধ্যেই তনুশ্রী জানিয়েছেন মা হওয়ার ছয় মাস পর থেকে নিজেকে গ্রুম করতে শুরু করবেন তিনি এবং তার পর সুযোগমতো আবার অভিনয়ে ফিরে আসতে দেখা যাবে তাকে। কিন্তু ততদিন পর্যন্ত পরিবারকে সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী। অভিনেত্রীর অনুগামীরা তাই এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন ছোটপর্দায় তার ফিরে আসার জন্য।

Back to top button