বাংলা সিরিয়াল

অভিনয়ের পাশাপাশি নিজের গানের গলাতেও দর্শকদের মুগ্ধ করলেন অভিনেত্রী সুস্মিতা দে অর্থাৎ ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু, ভাইরাল ভিডিও

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হল জি বাংলার অপরাজিতা অপু ধারাবাহিক বিশেষ জায়গা করে নিয়েছে টিআরপি তালিকাতেও প্রথম দশের মধ্যে নিজের ভালো জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকে নায়িকা অপুর চোখে তার স্বপ্ন পূরণ করার লক্ষ্য দর্শকের মন জয় করেছে।

এই ধারাবাহিকে মূল চরিত্র অপুর ভূমিকায় আমরা দেখতে পাচ্ছি নবাগত অভিনেত্রী সুস্মিতা দে কে। নিজের প্রথম ধারাবাহিকের মাধ্যমেই দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। আর যার কারণে সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং সংখ্যা দিনে দিনে বাড়ছে।

সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। নিজের ভক্তদের উদ্দেশ্যে প্রতিদিনই আপডেট দিতে থাকেন তিনি। ভিডিও, ছবি ইত্যাদি হামেশাই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে আপলোড করতে থাকেন। থাকে বেশীরভাগ সময়ই রিয়েল ভিডিওতে অভিনয় বা নাচ করতে দেখা গিয়েছে তবে জানেন কি আপনাদের প্রিয় অভিনেত্রী আরো একটি গুণ রয়েছে।

তা হলো সুস্মিতার অভিনয়ের পাশাপাশি গানের গলাও অত্যন্ত মিষ্টি। সম্প্রতি একটি ভিডিওতে অভিনেত্রী সুস্মিতাকে খালি গলায় মেকআপ রুমে বসে গান গাইতে শোনা গিয়েছে। এবং পাশ থেকে ব্যাকগ্রাউন্ড মিউজিক দিচ্ছিল অপুর অনস্ক্রিন দিদি। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh