বাংলা সিরিয়াল

‘এটা কি নাচ? দেখে মনে হচ্ছে দুটো ডাব্বা ঘুরছে’! ডান্স বাংলা ডান্সে একসাথে নেচে তীব্র ট্রোলড হলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়

জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্সে’র মঞ্চে এবছর বিচারকের আসনে রয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। সেখানেই সম্প্রতি অতিথি বিচারক হিসেবে এসেছিলেন আর এক টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এরপর বলিউডের জনপ্রিয় গান পিঙ্গা তে দুজনকে একসঙ্গে ডান্স বাংলা ডান্সের মঞ্চে পারফর্ম করতে দেখা যায়।
এর পরেই ঘটে বিপত্তি। শ্রাবন্তী ও শুভশ্রীর নাচ সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

কিন্তু প্রশংসার থেকেও অনেক বেশি কটাক্ষ এবং সমালোচনার সম্মুখীন হতে হয় এই দুই অভিনেত্রীকে। অনেকেই বলেন ডান্স বাংলা ডান্স এর মত মঞ্চে বিচারক হয়ে যাওয়ার আগে শ্রাবন্তী এবং শুভশ্রী দু’জনেরই উচিত নিজেদেরকে গ্রুম করে নাচ টা একটু হলেও শেখা।

অনেকেই আবার কটাক্ষ করেন শ্রাবন্তী এবং শুভশ্রীর শারীরিক গঠন এবং ওজন নিয়ে। বলাই বাহুল্য নেটিজেনদের এধরনের সমালোচনামূলক কটাক্ষের সামনে পড়ে প্রশংসামূলক কমেন্ট খুঁজে পাওয়া প্রায় দুস্কর হয়ে উঠেছে।

এদিনের জনৈক নেটিজেন কমেন্ট করেন শ্রাবন্তী এবং শুভশ্রীর নাচ দেখে মনে হচ্ছে মঞ্চের উপর দুটো ডাব্বা ঘুরছে। তার সঙ্গে তাল মিলিয়ে আর এক নেটিজেন মন্তব্য করেন মনসা পূজার তাসা পার্টির মত নাচ নেচেছেন অভিনেত্রী।

তবে এসমস্ত সমালোচনার মুখে পড়ে এখনো পর্যন্ত কিন্তু মুখ খোলেননি শ্রাবন্তী কিংবা শুভশ্রীকে কেউই। তবে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হলেও দুই অভিনেত্রী কিন্তু তাদের সহ বিচারক বলিউড অভিনেতা গোবিন্দা থেকে শুরু করে টলিউড সুপার স্টার জিতের প্রশংসা পেয়েছেন তাদের পারফরমেন্সের জন্য।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button