বাংলা সিরিয়াল

‘বিয়ে নিয়ে লোকের প্রশ্ন শুনে শুনে ক্লান্ত হয়ে পড়েছি আমি’! ‘দিদি নাম্বার ওয়ানে’র মঞ্চে দাঁড়িয়ে জানালেন ‘কড়িখেলা’ খ্যাত অভিনেত্রী শ্রীপর্ণা

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো হলো ‘দিদি নাম্বার ওয়ান’, যা সঞ্চালনার দায়িত্বে দীর্ঘদিন ধরে দেখতে পাওয়া যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী রচনা ব্যানার্জিকে। এই রিয়েলিটি শো এর মঞ্চে মাঝেমধ্যেই হাজির হতে দেখা যায় বাংলার বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা ‘দিদি’দের।

এখানে এসে সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে কথোপকথনের মাধ্যমে নিজেদের ব্যক্তিগত জীবনের নানান গল্প তুলে ধরেন তারা। তবে দর্শকদের মনোরঞ্জন করার জন্য মাঝেমধ্যেই বিভিন্ন টলিউড সেলিব্রিটিদের হাজির হতে দেখা যায় ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে। এবার তেমনই প্রতিযোগী হিসেবে ‘দিদি নাম্বার ওয়ান’ এর মঞ্চে উপস্থিত হতে দেখা গেল ‘কড়িখেলা’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে। এদিন সঞ্চালিকা রচনা ব্যানার্জীর প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন নিজের বিয়ে নিয়ে প্রশ্ন শুনতে শুনতে বিরক্ত হয়ে গিয়েছেন তিনি।

তবে তিনি কেমন পাত্র চান সেই প্রশ্নের উত্তর দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন জীবনে ডাক্তার-ইঞ্জিনিয়ার সকলের সঙ্গেই কথা বলার পর তার মনে হয়েছে তিনি আসলে কিছুই চান না। তবে অভিনেত্রী মজার ছলে কথাটি বললেও তার সঙ্গে এদিন একমত হতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন একটি বিশেষ বয়সের পর বিয়ে নিয়ে প্রশ্ন শুনতে শুনতে ক্লান্ত হয়ে যেতে দেখা যায় মেয়েদের একটি বড় অংশকে।

Back to top button