বাংলা সিরিয়াল

একের পর এক প্রেমের গান অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের ঠোঁটে! ‘কাঞ্চন মল্লিকের উদ্দেশ্যে গাইছেন’, প্রশ্ন নেটিজেনদের

জি বাংলার ‘কৃষ্ণকলি’ ধারাবাহিক খ্যাত রাধারানী ওরফে টলিউড অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ ত্রিকোণ প্রেমের গুঞ্জনে জড়িয়ে পড়েছিলেন যখন অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে কাঞ্চন মল্লিকের সঙ্গে পরকীয়ার অভিযোগ তুলে পুলিশ প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন।

তবে বর্তমানে সেই বিতর্ক অনেকটাই থিতিয়ে এসেছে। ব্যক্তিগত জীবন সামলে আবারও কাজে ফিরেছেন অভিনেত্রী। তার সঙ্গে একই সঙ্গে জারি রেখেছেন তার সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা। অবশ্য ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্ক তুঙ্গে থাকলেও কখনোই সোশ্যাল মিডিয়া ছাড়েননি অভিনেত্রী।

বরং এবার একাধিক প্রেমের গানে ঠোঁট মিলিয়ে ইনস্টাগ্রাম রিল ভিডিও তৈরি করে তার অনুগামীদের সঙ্গে শেয়ার করে নিলেন শ্রীময়ী। এদিন গাড়িতে যেতে যেতে গলায় বাঘছাল উত্তরীয় জড়িয়ে বলিউডের প্রেমের গানে ঠোঁট মেলাতে দেখা গেল অভিনেত্রীকে।

এরপরই নেটিজেনদের প্রশ্ন কার উদ্দেশ্যে এত প্রেম নিবেদন করছেন শ্রীময়ী। অভিনেত্রী নিজে এ নিয়ে মুখ না খুললেও নেটিজেনদের একাংশ মনে করছেন হয়তো ‘দাদা’ কাঞ্চন মল্লিকের উদ্দেশ্যেই প্রেমের বার্তা পাঠাচ্ছেন অভিনেত্রী গানে গানে।

যদিও শ্রীময়ী কিন্তু কাঞ্চন মল্লিকের সঙ্গে সমস্ত প্রেমের সম্পর্কের কথা গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। তবে তারপরে একাধিকবার তাকে দেখা গেছে অভিনেতা কাঞ্চন মল্লিকের থেকে দূরত্ব বজায় রাখতে। যার ফলে নেটিজেনদের একাংশ মনে করছেন গুজবের কিছুটা সত্যি হলেও হতে পারে। তাই আরো একবার শ্রীময়ীর প্রেমের গানে ঠোঁট মেলানো প্রসঙ্গে উঠে এসেছে অভিনেতা কাঞ্চন মল্লিক এর নাম।

তবে অভিনেত্রী কিন্তু এসব বিতর্ককে এখন পাত্তা দিতে নারাজ। তিনি যে সমালোচনামূলক কমেন্টকে এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তা তার সোশ্যাল মিডিয়া দেখলেই স্পষ্ট।

Back to top button