বাংলা সিরিয়াল

‘সব খারাপের মাঝেও ভালো থাকার চেষ্টা করছি’! অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে প্রেমের গুজব নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য

ছোট পর্দার মতো সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। এবার নিজের অনুগামীদের জন্যে এক বেসরকারি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে নানান প্রশ্নের উত্তর দিলেন।প্রসঙ্গত কিছুদিন আগেই টলিউড অভিনেতা গৌরব রায়চৌধুরির সঙ্গে শ্রীমার দীর্ঘদিনের প্রেমের সম্পর্কে ভাঙ্গন ধরেছিল বলে শোনা গিয়েছিল।

তবে এ ব্যাপারে কোনো কথা না বললেও আরেক টলিউড অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে প্রেমের গুজব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী।

এ দিন তিনি জানান অনেক সময়ই তার ভালো বন্ধুদের সঙ্গে নাম জড়িয়ে বিভিন্নরকম খবর ছাপানো হয় সংবাদমাধ্যমে, যা দেখে অনেক সময় তার পরিবারের লোকজন এবং আত্মীয় স্বজনরা দুঃখ পান। পাশাপাশি এই ধরনের খবরের কারণে অনেক ক্ষেত্রেই অনেক ভালো বন্ধুর সঙ্গে তার বন্ধুত্ব নষ্ট হয়ে গিয়েছে বলেও দাবি করেন অভিনেত্রী।

অভিনেতা সায়ন্ত মোদকের সঙ্গে সম্পর্ক নিয়ে আলাদা করে কিছু না বললেও নিজের পূজোর প্ল্যান এর মধ্যে কিন্তু অভিনেত্রী নিজের ভালো বন্ধুদের রেখেছেন। তিনি জানান বিভিন্ন রকম খবরের ভয় না করে যদি তার বন্ধুরা তার সঙ্গে দেখা করতে আসেন তবে পুজোর দিনগুলিতে তিনি জমিয়ে তাদের সঙ্গে আড্ডা মারতে চান।

পাশাপাশি বিভিন্ন খারাপের মধ্যেও এভাবেই তিনি যে ভালো থাকার চেষ্টা করছেন তাও জানাতে ভোলেননি অভিনেত্রী। তবে তার খারাপ থাকা বলতে তিনি গৌরব চট্টোপাধ্যায় এর সঙ্গে ব্রেকআপকে বুঝিয়েছেন কিনা এখন সে প্রশ্নই তুলছেন নেটিজেনরা।

Back to top button