বাংলা সিরিয়াল

পেটুকের মত গোপগোপ করে এতগুলো ফুচকা খেয়ে নিলেন অভিনেত্রীশুভশ্রী গাঙ্গুলী! তুমুল ভাইরাল ভিডিও

ফুচকা কেইবা না খেতে ভালোবাসে! তেতুল জলে ভরা সেই লোভনীয় খাবার টা দেখলেই সাধারণ মানুষ থেকে শুরু করে অভিনেতা-অভিনেত্রীরাও লোভ সামলাতে পারেন না। আর সেই ফুচকা যদি একদম দোরগোড়ায় এসে হাজির হয়, তাহলে কি আর সেই সুযোগ কেউ ছাড়ে! কিংবা একদম শুটিং সেটে কিংবা কোন রিয়্যালিটি শো-এর যদি মন চায় সেই ফুচকা চলে আসে তাহলে কেমন হয় ব্যাপারটা!

এবার এ রকমই মজাদার ঘটনা দেখা গেল জি বাংলার ডান্স রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের মঞ্চে। একদম ফুচকার গাড়ি সমেত এসে হাজির হয়েছে রিয়্যালিটি শো-এর মঞ্চে! তাই দেখে কি আর নিজেকে সামলানো যায়! হ্যাঁ এই ফুচকা দেখে নিজেকে সামলাতে পারেননি বিচারকগণ থেকে শুরু করে টিমের সবাই।

ডান্স বাংলা ডান্সের এক প্রতিযোগী ফুচকা বিক্রি করে জীবিকা অর্জন করেন। তাই তিনি শনিবার ভালোবেসে সকলের জন্য ফুচকা বানিয়ে এনেছিলেন। আর সেই ফুচকা নিয়ে একদম উঠে পড়লেন রিয়্যালিটি শো-এর মঞ্চে। পারফরমেন্সের শেষে তিনি সবার উদ্দেশ্যে বলেন যে,”আমি আপনাদের জন্য ফুচকা বানিয়ে এনেছি আজ, আপনাদের সেগুলো খাওয়াতে চাই।”

যেইনা প্রতিযোগীর মুখ থেকে কথা বের হয়েছে অমনি সবাই আনন্দে আত্মহারা। তখনই সবাই জিজ্ঞেস করে কোথায় আছে সেই ফুচকা। প্রতিযোগী উত্তরের মাধ্যমে জানান দেয় ‘ব্যাকস্টেজে’। তারপর ব্যাকস্টেজ থেকে নিয়ে আসা হয় সেই ফুচকা। ফুচকা দেখেই শ্রাবন্তী এবং শুভশ্রী গোপগোপ করে মুখে পুরে দেন।

সঙ্গে মুখের অঙ্গভঙ্গি এবং হাত নাড়ার মাধ্যমে বুঝিয়ে দেন এই ফুচকার স্বাদ তাদের একদম স্বর্গীয় স্বাদের মত। শুধু শ্রাবন্তী শুভশ্রী না ফুচকা খেয়েছেন দুই সঞ্চালক অর্থাৎ অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায়। ফুচকা খেয়েছেন নৃত্যগুরুরাও।

বর্তমানে ডান্স বাংলা ডান্স রিয়্যালিটি শো-এর টিআরপি লিস্টে সর্বোচ্চ স্থানে বিরাজ করছে। এই প্রথমবার একসাথে সঞ্চালনা করতে দেখা যাচ্ছে অঙ্কুশ হাজরা এবং বিক্রম চট্টোপাধ্যায় দুই বন্ধুকে। বিচারকের আসনে রয়েছেন জিৎ, শুভশ্রী গাঙ্গুলী, গোবিন্দা। তবে বর্তমানে গোবিন্দার কিছু অসুবিধা চলায় গোবিন্দার আসনে শ্রাবন্তীকে দেখা যাচ্ছে।

এর সাথে নৃত্য গুরুর আসনে রয়েছেন ওম, দেবলিনা, রিমঝিম মিত্র এবং সৌমিলি। তবে গোবিন্দার মত বর্তমানে দেবলিনা কেও দেখা যাচ্ছেনা ডান্স বাংলা ডান্স মঞ্চে। দেবলিনা জায়গায় গরুর আসনে বসেছেন প্রখ্যাত নৃত্যশিল্পী সৌরজা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button