বাংলা সিরিয়াল

সিঁথিতে সিঁদুর, বিয়ের মন্ডপে যজ্ঞের আগুনের সামনে বসে ছবি দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু, ধারাবাহিক চলাকালীনই মনের মানুষের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন অভিনেত্রী

পড়নে লাল টুকটুকে শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর, হাতে শাখা পলা, গায়ে গয়না পড়ে বিয়ের সাজে যজ্ঞের আগুনে সামনে বসে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। আর এমন ছবি দেখে দর্শকদের মনে নানান রকম প্রশ্ন জাগছে। তবে কি এবারে সত্যি সত্যি বিয়ে করেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া দারুন অ্যাক্টিভ থাকেন সৌমিতৃষা। মাঝেমধ্যেই তাকে বিভিন্ন ছবি, রিল ভিডিও পোস্ট করতে দেখা যায়। ফটোশুটের ছবি ও পোস্ট করেন তিনি। সম্প্রতি সেরকমই একটি ছবি পোস্ট করে চমকে দিলেন দর্শকদের।

সম্প্রতি অভিনেত্রীর বিয়ের সাজের এই ছবি দেখে প্রত্যেকেই চমকে গিয়েছেন। আসলে বিয়ে তো করেছেন বটে তবে সৌমিতৃষা নয় মিঠাই। ধারাবাহিকে কয়েকদিন আগে আমরা দেখেছি মিঠাইয়ের সঙ্গে নফর চন্দ্র দাস জোর করে তার ছেলের রনির বিয়ে দিতে চাইছিল।

কিন্তু বিয়ের মন্ডপে হঠাৎ এসে উপস্থিত হয় সিদ্ধার্থ। তখনই সিদ্ধার্থ এবং রনির হাতাহাতির মাঝে সিদ্ধার্থের হাত থেকে মিঠাইয়ের সিঁথিতে সিঁদুর পড়ে। আর ধারাবাহিকের এই লুকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

সৌমিতৃষা নিজের instagram একাউন্ট থেকে এই ছবি পোস্ট করা মাত্রই হাজার হাজার লাইক এবং কমেন্টসে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স। প্রত্যেকেই অভিনেত্রীর প্রশংসা করেছেন। সোশ্যাল মিডিয়ায় সৌমিতৃষার অনেক বড় ফ্যান বেস রয়েছে। যেখানে প্রত্যেকেই অভিনেত্রী কে খুব ভালবাসেন। বর্তমানে তিনি এমন একজন অভিনেত্রী যার কোন হেটার্স নেই।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh