বাংলা সিরিয়াল

ঠিক রাত বারোটায় কেক নিয়ে হাজির বন্ধুরা! ‘মিঠাই’ সৌমিতৃষার জন্মদিন পালন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, পাশাপাশি নেটদুনিয়া উপচে পড়লো ভক্তদের শুভেচ্ছায়

এই মুহূর্তে ছোটপর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রীর কথা বললেই উঠে আসে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর নাম। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে ব্যক্তিগত জীবনের টুকরো মুহূর্তের কোলাজ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নিতে দেখা যায় তাকে। এবার সেখানেই দেখা গেল কিভাবে অভিনেত্রী কাটালেন তার জন্মদিনের শুরুটা।

প্রসঙ্গত টলিউড অভিনেতাদের মধ্যে রিয়াজ লস্কর, শুভ্রজিৎ সাহা এবং সায়ক চক্রবর্তী ছোটপর্দার মিঠাইয়ের যে খুব ভালো বন্ধু, তা সকলেই জানেন।

এদিন তারাই অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে কেক নিয়ে ঠিক রাত বারোটায় হাজির হয়েছিলেন তার বাড়িতে তাকে সারপ্রাইজ দিতে। বলাই বাহুল্য প্রিয় বন্ধুদের থেকে সারপ্রাইজ পেয়ে দারুন খুশি হয়েছেন ছোটপর্দার তুফান মেল।
পাশাপাশি প্রিয় অভিনেত্রীর জন্মদিন পালন করতে দেখা গিয়েছে সৌমিতৃষার ফ্যান ক্লাবের সদস্যদের। এদিন সেই ফটো এবং ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Riaz laskar (@riaz_laskar)

প্রিয় অভিনেত্রীর জন্মদিন উপলক্ষে পাঠানো অনুগামীদের শুভেচ্ছা বার্তা এদিন উপচে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি ছোট পর্দার মিঠাই এর উদ্দেশ্যে জন্মদিনের শুভেচ্ছা বার্তা পাঠাতে দেখা গিয়েছে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের অন্যান্য কলাকুশলীদের। সব মিলিয়ে জন্মদিনটা যে দারুন উপভোগ করেছেন অভিনেত্রী, তা বেশ বুঝতে পারছেন নেটিজেনরা।

Back to top button