বাংলা সিরিয়াল

খোলা চুল, সাদা ক্রপ টপে সুপারস্টার ধনুশের ‘রাউরি বেবি’ গানে ইনস্টাগ্রাম রিলে ঝড় তুললেন অভিনেত্রী শ্রুতি দাস, মুহূর্তে ভাইরাল ভিডিও

কাটোয়া শহরের সেইমেয়েটি একরাশ স্বপ্ন নিয়ে এসেছিল কলকাতায় অভিনয় করবে বলে। কিন্তু অভিনয় জগতে আসার লড়াইটা খুব একটা সহজ ছিল না। অনেক কটুক্তি কুরুচিকর মন্তব্য সম্মুখীন হতে হয়েছে তাকে।

কিন্তু নিজের চেষ্টায় এবং নিজের প্রতিভার দ্বারা তিনি প্রমাণ করে দিয়েছেন যে রূপ নয় গুণী ই হলো মানুষের আসল পরিচয়। সেই মেয়েটি হলো শ্রুতি দাস। আপনাদের সকলের প্রিয় স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’ র নোয়া।
অভিনয়ের পাশাপাশি নাচ করতে ভীষণ ভালোবাসেন শ্রুতি।

সোশ্যাল মিডিয়াতেও বেশ একটিভ অভিনেত্রী। ইনস্টাগ্রামে মাঝেমধ্যেই বিভিন্ন গানের তালে নাচের ভিডিও পোস্ট করেন। বেশ কয়েকটি ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সম্প্রতি আরও একটি ভিডিও ভাইরাল হলো। সপ্তাহের শেষে ফ্রেশ মুডে শ্রুতি, সাদা ক্রপ টপ, ওয়াইন কালার এর প্লাজো প্যান্ট এবং খোলা চুলে বিন্দাস নাচ করতে দেখা গেল শ্রুতিকে।

রাউডি বেবি গানে নাচ করে নেট দুনিয়ায় আরো একবার ঝড় তুললেন অভিনেত্রী শ্রুতি দাস। এই ভিডিওটি দেখে নেটিজেনরা অভিনেত্রীর নাচে প্রশংসায় সঙ্গে সঙ্গে তার লম্বা ঘন কালো চুলের প্রশংসা তেও মজেছেন। শ্রুতি ক্যাপশনে লিখেছেন সপ্তাহের শেষ সকলের ভালো কাটুক।

এর পাশাপাশি আরও একটি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এই ভিডিওটিতে গানের তালে লিপসিং করতে দেখা যাচ্ছে শ্রুতিকে। বোঝাই যাচ্ছে ভিডিওটি বিশেষ মানুষের উদ্দেশ্যে, হ্যাঁ তার প্রেমিক স্বর্ণেন্দু কে উদ্দেশ্য করেই শ্রুতির এই ভিডিও পোস্ট। ‘তেরা মেরা নাতা বড়া গহরা’ তে ঠোঁট মেলালেন শ্রুতি।

কিছুদিন আগেই কাজের ফাঁকে ছুটি কাটাতে নিজের মনের মানুষটির সঙ্গে সমুদ্রসৈকতে গিয়েছিল শ্রুতি। তার মনের মানুষটি হলো টেলিভিশনের ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ত্রিনয়নীর সেটেই প্রথম আলাপ স্বর্ণেন্দু শ্রুতির। তারপর বন্ধুত্ব, সেখান থেকেই মনের মিল হওয়ায় একসাথে পথ চলার সিদ্ধান্ত নেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button