কিছু মানুষের জন্যে এবার ঈশ্বরের কাছে শাস্তি প্রার্থনা করলেন ‘দেশের মাটি’র নোয়া! রেগে আগুন হয়ে গেলেন অভিনেত্রী

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’র অন্যতম প্রধান চরিত্র নোয়া ওরফে অভিনেত্রী শ্রুতি দাস বরাবরই অন্যায়ের প্রতিবাদ করতে ভালোবাসেন। সোশ্যাল মিডিয়ায় বারংবার ট্রোলড হলেও পাল্টা আক্রমণ করতে ছাড়েননা তিনি।

এবার সহকর্মী টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার ফটোতে কয়েকজন হা হা রিয়েক্ট দেওয়ার ফলে বড়ই ক্ষুব্ধ হলেন শ্রুতি।
সম্প্রতি ঐন্দ্রিলা দ্বিতীয়বারের জন্য ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। তার ডান ফুসফুসে বাসা বেঁধেছিল মারণ রোগ।

কেমোথেরাপির পরেও তা না সারায় একটি অপারেশন এর মধ্যে দিয়ে যেতে হয় তাকে। তবে ঐন্দ্রিলার প্রেমিক সব্যসাচী ঘোষ সোশ্যাল মিডিয়ায় এ খবরটি সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন যে অস্ত্রোপচার সফল হয়েছিল এবং ঐন্দ্রিলার ডান ফুসফুস থেকে ম্যালিগন্যান্ট টিউমারটি ডাক্তাররা বাদ দিতে সফল হয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় সব্যসাচী খবরটি শেয়ার করে নেওয়ার পরে অধিকাংশ অনুগামী এবং নেট দুনিয়ার বাসিন্দারা ঐন্দ্রিলার আরোগ্য কামনা করলেও দু চারজন নেটিজেন পোস্টটিতে হাহা রিয়েক্ট দেন আর তাতেই ক্ষুব্ধ হন শ্রুতি।

যারা হাহা রিয়েক্ট দিয়েছেন তিনি তাদের নামের স্ক্রিনশটটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ক্যাপশন দেন ‘ভগবান কেন এই সমস্ত মানুষদের শাস্তি দেন না তা আমি জানিনা’।

ঐন্দ্রিলার পাশে দাঁড়িয়ে তার এই প্রতিবাদ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের থেকে। সেলিব্রিটি তাতে কি, সবার আগে তিনি একজন মানুষ। তাই আর একজন মানুষের দুঃসময়ে তার পাশে দাঁড়ানো তার ধর্ম বলে মনে করেন শ্রুতি। তার ভয় না পাওয়া, প্রতিবাদী মানসিকতা আরো একবার মন জয় করে নিয়েছে অনুগামীদের।