বাংলা সিরিয়াল

অভিনয়ে তো সুপারহিট শ্রুতি! আরো একটি গুণ রয়েছে ‘দেশের মাটির’ অভিনেত্রী শ্রুতি দাসের, তার গানের গলায় মুগ্ধ সকলে

টেলিভিশনের সবচেয়ে আলোচিত এবং সমালোচিত অভিনেত্রী হলেন শ্রুতি দাস। তিনি তার অভিনয়ের জন্য প্রশংসা পান ঠিক তেমনি বর্ণবৈষম্যের শিকার হয়ে বেশিরভাগ সময়ই সমালোচনার শীর্ষে থাকেন। শ্রুতি দাস, বর্ণবৈষম্যের শিকার প্রথম থেকেই, গায়ের রং কালো হওয়ায় নেটিজেনরা তাকে তার কর্মজীবন থেকে শুরু করে ব্যক্তিগত জীবনেও ক্রমাগত আক্রমণ করে চলেছেন।

আক্রমণের চরম সীমা অতিক্রম করলে শ্রুতি দাস পুলিশের দ্বারস্থ হতে বাধ্য হন। কিছুদিন আগেই এক নেটিজেন অভিনেত্রীর বিরুদ্ধে আক্রমণ আনেন ‘ওকে আমার খুব কাছ থেকে চেনা, ও শরীর বিক্রি করে কাজ পায়।’

বর্তমানে অভিনেত্রী দেশের মাটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন। এর আগে অভিনেত্রীকে দেখা গিয়েছিল ত্রিনয়নী ধারাবাহিকে অভিনয় করতে। ত্রিনয়নী ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে অভিনেত্রীর প্রথম হাতে খড়ি হয়। অভিনয় দক্ষতায় নিজগুণে সুনাম অর্জন করেছেন সেই ধারাবাহিকেই।

তবে শুধু অভিনয়ই না অভিনেত্রী শ্রুতি রয়েছে আরও একটি সুন্দর গুন। যেমন অভিনয় দক্ষতা তেমনি তার গানের গলা। অভিনেত্রী অভিনয় সঙ্গে সঙ্গে গান করতে ভালোবাসেন। সেই গানের ছোট মুহূর্ত কখনো কখনো তিনি তার সামাজিক মাধ্যমের একাউন্টে ভাগ করে নেন। শুধু সামাজিক মাধ্যমেই না একবার দাদাগিরিতে এসেও অভিনেত্রী খালি গলায় গান গেয়ে শুনিয়েছিলেন দর্শকদের।

তখন বছর কয়েক আগেকার কথা, ত্রিনয়নী ধারাবাহিকের প্রমোশনের জন্য অভিনেত্রীকে দেখা গিয়েছিল দাদাগীরির এপিসোডে। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন একটি রিল ভিডিও যেখানে অভিনেত্রী ‘পাস বুলা কে’ গানটি শুনিয়েছিলেন।

সম্প্রতি আরও একবার অভিনেত্রী নিজের গলায় গান গেয়ে শোনালেন নেট নাগরিকদের। নিজের গলায় গান গাইতে গাইতে ক্যামেরাবন্দি করে সেটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল এ আবারো আপলোড করেছেন। তার সেই ভিডিও দেখে বোঝা যাচ্ছে খুব সম্ভবত তার বয়ফ্রেন্ড স্বর্ণেন্দু সমাদ্দারের সাথে কোথাও বেড়াতে গিয়েছেন শ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

বন্ধুদের সাথে আড্ডা মারতে মারতেই গান শোনাতে শুরু করলেন তিনি। অভিনেত্রী বর্তমানে পরিচালক স্বর্ণেন্দু সাথে চুটিয়ে প্রেম করছেন। মাঝেমধ্যেই তাদের দুষ্টু মিষ্টির মুহূর্ত, কিংবা ঘনিষ্ঠ ছবি সামাজিক মাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন।

Back to top button