বাংলা সিরিয়াল

পরিচালকের সঙ্গে জঙ্গলে রোম্যান্টিক গান গাইছেন অভিনেত্রী শ্রুতি দাস, মুহূর্তে ভাইরাল ভিডিও

শ্রুতি দাস বর্তমানে টেলিপাড়ায় জনপ্রিয় একটি নাম। জি বাংলা ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মাধ্যমে শ্রুতির ইন্ডাস্ট্রিতে পা রাখা, তারপর থেকেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এরপর তাকে আমরা বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘দেশের মাটি’ তে নোয়ার চরিত্রে দেখতে পারি। দেশের মাটিতে নোয়ার চরিত্রে দর্শকের নজর কেড়েছেন শ্রুতি।

সোশ্যাল মিডিয়াতেও দারুণভাবে অ্যাক্টিভ এই অভিনেত্রী। মাঝেমধ্যে বিভিন্ন গানের সঙ্গে রিলস ভিডিও বানান ইনস্টাগ্রামে। আর সেই সমস্ত ভিডিও বেশ ভাইরাল হয়। মাঝেমধ্যে দেখা যায় কখনো তিনি নাচের ভিডিও পোস্ট করেন আবার কখনও লিপসিং গান করেন আবার কখনো অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে মজার মজার ভিডিও বানান।

এছাড়াও বিভিন্ন ধরনের ছবি পোস্ট করেন তিনি। প্রেমিকের সঙ্গে মাঝেমধ্যে কাটানো মুহূর্তগুলো তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এককথায় নাচ, গান, অভিনয় সবাইতেই পটু শ্রুতি। এত ধরনের গুণ থাকা সত্ত্বেও অভিনেত্রীকে বারবার তার গায়ের রঙ নিয়ে কটাক্ষ সম্মুখীন হতে হয়, হতে হয় বিভিন্ন কুরুচিকর মন্তব্যের সম্মুখীন।

এই সমস্ত নিয়ে শ্রুতি কিছুদিন আগেই লালবাজার থানাতে পুলিশ অফিসারের দ্বারস্থ হয়েছিলেন। বিভিন্ন নিউজ চ্যানেল এবং ভিডিওর মাধ্যমে তিনি নেটিজেনদের মোক্ষম জবাব দিয়েছেন। গায়ের রঙ রূপ দেখে যে কোন কিছু বিচার হয় না তা বারবার প্রমাণ করেছেন শ্রুতি।

সম্প্রতি শ্রুতির ইনস্টাগ্রাম একাউন্ট এ চোখ রাখলে দেখা যাচ্ছে নিজের কয়েকটি গানের ছবি পোস্ট করেছেন তিনি। ছবি দেখে বোঝা যাচ্ছে ছুটি কাটাতে তিনি কোথাও ঘুরতে গিয়েছেন। কোথায় গিয়েছে তা স্পষ্টভাবে বোঝা না গেলেও লোকেশন দেখে মনে হচ্ছে কোন জঙ্গলে এবার টুর করতে গিয়েছেন অভিনেত্রী।

তবে একা নয় সঙ্গে গিয়েছেন তার বর্তমান প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার। প্রেমিকের সঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছে শ্রুতিকে আবার কখনো নিজেই নিজস্ব কন্ঠে গান গেয়েছেন তিনি। তাদের এই ভিডিও এবং ছবি দেখে দর্শকরা সকলেই মুগ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button