বাংলা সিরিয়াল

‘আমার প্রতিযোগী’! সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে অভিনেত্রী অন্বেষাকে নিজের প্রতিযোগী বলে ঘোষণা করলেন ‘নোয়া’ ওরফে অভিনেত্রী শ্রুতি দাস

‘ত্রিনয়নী’ ধারাবাহিক দিয়ে শুরু করে বর্তমানে ‘দেশের মাটি’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা সিরিয়ালের দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস। তবে এবার অন্য কোন অভিনেত্রীকে নয় বরং স্টার জলসার ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিক খ্যাত অভিনেত্রী অন্বেষা হাজরাকে নিজের প্রতিযোগী বলে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করলেন শ্রুতি।

ঘটনার সূত্রপাত হয় এদিন শ্রুতি এবং অন্বেষার একটি সেলফি থেকে। যেটি শ্রুতি নিজের অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন অনুগামীদের সঙ্গে। সেখানে তিনি জানান তাঁর এবং অন্বেষার মধ্যে সুস্থ কম্পেটিশন চলে।

তবে নিজেদের কাজের ক্ষেত্রে যতই তারা একে অপরকে টক্কর দেন না কেন, বাস্তব জীবনে কিন্তু শ্রুতি এবং অন্বেষা কিন্তু একে অপরের বেশ ভালো বন্ধু। তবে এদিন শ্রুতির পোস্ট দেখার পর নেটিজেনদের একাংশ মনে করছেন অন্বেষা কোনোভাবেই শ্রুতির প্রতিযোগী নন।

কারণ তুলনামূলকভাবে অন্বেষার থেকে শ্রুতি ইন্ডাস্ট্রিতে বেশ পুরনো। পাশাপাশি অন্বেষা এখনো শ্রুতির মতো জনপ্রিয়তা লাভ করে উঠতে পারেননি।

তবে দুই অভিনেত্রী যে বাস্তব জীবনে এত ভাল বন্ধু তা জানতে পেরে অবাক হয়েছেন নেটিজেনদের একাংশ। কারণ টলিউড ইন্ডাস্ট্রিতে যেখানে হামেশাই দেখতে পাওয়া যায় অভিনেত্রীরা অপর অভিনেত্রীকে এড়িয়ে চলছেন, সেখানে শ্রুতি এবং অন্বেষার বন্ধুত্ব যে নতুন দৃষ্টান্ত স্থাপন করবে তা এক বাক্যে মেনে নিচ্ছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Back to top button