“বুড়োদের দেখলেই ওর মনে যৌনবাসনা তৈরী হয়”, বয়সে ২০ বছরের বড়ো পুরুষ কে বিয়ে করে ট্রোলের শিকার দেশের মাটি সিরিয়ালের অভিনেত্রী শ্রুতি দাস!

সম্প্রীতি আবার কটাক্ষের মুখে পড়লেন দেশের মাটি সিরিয়ালের নোয়া ওরফে শ্রুতি দাস। নিজের থেকে বয়সে ২০ বেছে বড়ো প্রযোজককে বিয়ে করেন তিনি, তার এই কাজকেই অসমর্থন করেছেন নেটদুনিয়ার একাংশ।

নিজের গায়ের রং নিয়ে বহুবার সমালোচনার স্বীকার হয়েছেন অভিনেত্রী। এখন তার বিবাহিত জীবন নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

নিজের থেকে ২০ বছরের বড়ো প্রযোজকের সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী। ভালোবাসার সঙ্গে বয়েসের কোনোরকম মিল তিনি খুঁজে পান না।

তার এই মন্তব্যে একজন বলেছেন ওর তো বুড়োদের দেখলে যৌনবাসনা অনুভব হয়, বুড়ো দেখলে ও নিজেকে আটকে রাখতেই পারে না। অনেকে আবার এও বলেছেন, শুধুমাত্র টাকার লোভে নিজের থেকে ২০ বছরের বড়ো বুড়োকে বিয়ে করেছে।

নিজের ক্যারিয়ার শুরুর থেকে নিজের কালো রঙের জন্যে বহুবার সমালোচিত হয়েছেন অভিনেত্রী। কখনো কাক তো আবার কখনো তার অভিনয় নিয়ে মন্তব্য করেছেন নেটনাগরিক।

তার সিরিয়ালে চান্স পাওয়া থেকে জনপ্রিয়তা সব কিছুতেই কটাক্ষের স্বীকার হতে হয়েছে তাকে। প্রথম দিকে চুপ থাকলেও এখন আর চুপ থাকেননা তিনি, বেশ কড়া ভাবেই জবাব দেন সমালোচনাকারীদের।

যদিও তার বিবাহিত জীবন নিয়ে সমালোচনার এখনো কোন উত্তর দেননি অভিনেত্রী। নিজের প্রিয় মানুষের সঙ্গে বেশ আনন্দেই সংসার করছেন অভিনেত্রী।

তিনি বরাবর এক কথাই বলে গেছেন তার কাছে বয়স শুধুমাত্র একটা সংখ্যা মাত্র। আর ভালোবাসা কোনো সংখ্যা মেনে হয় না। তাহলে দাম্পত্য জীবন বেশ সুখেরি কাটছে নোয়ার।