বাংলা সিরিয়াল

অবশেষে নিজের সেলিব্রিটি বয়ফ্রেন্ডকে প্রকাশ্যে আনলেন ‘গাঁটছড়া’র দ্যুতি? ভারতীয় ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য

সদ্য ২৫ বছরে পা দিয়েছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। যাকে বর্তমানে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে অভিনয় করতে দেখতে পাচ্ছেন অনুগামীরা। যদিও সেখানে তার চরিত্রটা বেশ নেতিবাচক, তবে দর্শকদের অনেকের থেকেই প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতার জন্য। পাশাপাশি এবার জন্মদিনের দিন অবশেষে নিজের ব্যক্তিগত জীবনের একজন বিশেষ মানুষকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সামনে আনতে দেখা গেল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে।

প্রসঙ্গত এদিন নিজের জন্মদিন পালনের বেশ কিছু ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখানেই সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন তিনি নিজের বয়ফ্রেন্ড কনিষ্ক শেঠের, যিনি পেশায় একজন প্রফেশনাল ক্রিকেটার। দীর্ঘদিন ধরেই তার সঙ্গে শ্রীমার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল টলিউডের অন্দরে। অবশেষে সেই খবরে সীলমোহর বসাতে দেখা গেল স্বয়ং অভিনেত্রীকে।

এদিন জন্মদিন উপলক্ষে পরিবার এবং কাছের মানুষদের নিয়ে কেক কাটতে দেখা গিয়েছে ‘গাঁটছড়া’র দ্যুতিকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায়। ‘গাঁটছড়া’ পরিবারের তরফ থেকেও এদিন শুভেচ্ছা বার্তা পাঠানো হয়েছিল অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যকে। তবে এর আগে অভিনেত্রী জানিয়েছিলেন পার্টি নয় বরং বিশেষ দিনগুলি কাছের মানুষের সঙ্গেই কাটাতে তিনি বেশি পছন্দ করেন। সেই মতই ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে নিজের জন্মদিন পালন করেছেন অভিনেত্রী।

Back to top button