বাংলা সিরিয়াল

চূড়ান্ত সফল ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক ‘অনুপমা’! প্রতি এপিসোডে এবার ৩ লক্ষ টাকা পারিশ্রমিক পাবেন হিন্দি ‘শ্রীময়ী’ রুপালি গঙ্গোপাধ্যায়

ইন্দ্রানী হালদার অভিনীত স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকটি বাংলায় জনপ্রিয় হতেই তার গল্প কিনে নিয়েছিলেন জাতীয় টেলিভিশন এর নির্মাতারা। এরপর হিন্দি চ্যানেলে শুরু হয়েছিল ‘শ্রীময়ী’র রিমেক ‘অনুপমা’ বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া ‘শ্রীময়ী’ শেষ হয়ে গেলেও হিন্দি ‘অনুপমা’ দেখতে পাচ্ছেন দর্শকরা নিয়মিত।

বাংলায় ইন্দ্রানী হালদার অভিনয় করেছিলেন মুখ্য ভূমিকায়। জাতীয় টেলিভিশনে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায়কে। প্রসঙ্গত এর আগে বেশ কিছু কাজ করলেও এই ধারাবাহিকের মাধ্যমে প্রবল জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায়। তবে এবার তার পারিশ্রমিক নিয়ে বিস্ফোরক তথ্য জানতে পেরেছেন দর্শকরা।

প্রসঙ্গত, এই ধারাবাহিকে অন্যান্য চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে রাম কাপুর থেকে শুরু করে আরো অনেক জনপ্রিয় বলিউড অভিনেতাকে। তবে তাদের সকলের থেকে বেশি টাকা রোজগার করছেন রুপালি গঙ্গোপাধ্যায়ম জানা গিয়েছে ধারাবাহিক শুরুর সময় প্রতি এপিসোডে অভিনয়ের জন্য দেড় লক্ষ টাকা রোজগার অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায়।

তবে ধারাবাহিকের জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে বেড়েছে তার চাহিদাও। যে কারণে এবার প্রতি দিন বাবদ তিন লক্ষ টাকা চেয়ে বসেছেন তিনি। তবে বর্তমানে ‘অনুপমা’র যেরকম জনপ্রিয়তা তাতে সহজেই এই পারিশ্রমিক তিনি পাবেন বলে জানা গিয়েছে চ্যানেলের তরফে। বলাই বাহুল্য বাংলা শ্রীময়ীর জনপ্রিয়তাকে অন্য পর্যায়ে পৌঁছাতে সাহায্য করেছেন অভিনেত্রী রুপালি গঙ্গোপাধ্যায়।

Back to top button