বাংলা সিরিয়াল

প্রেমিক দিলেন হিরের আংটি’! খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘রানী রাসমণি’র জগদম্বা ওরফে অভিনেত্রী রোশনি ভট্টাচার্য

টলিউড অভিনেত্রী রোশনি ভট্টাচার্য জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমনি’র জগদম্বা চরিত্রটির মাধ্যমে নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন। পাশাপাশি খুব শিগগিরই পরিচালক সৃজিত মুখার্জির ছবি ‘অতি উত্তম’ এ অভিনয় করতে দেখা যাবে তাকে। তার মধ্যেই আরো এক দারুণ সুখবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেত্রী।

প্রায় দুই বছর প্রেম করার পর বাগদান সম্পন্ন হয়েছে তার প্রেমিক তূর্জ সেনের সঙ্গে। পেশায় ব্যবসায়ী তূর্জ হীরের আংটি দিয়ে ইতিমধ্যেই বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রীর সঙ্গে। এদিন পার্ক স্ট্রিট এরিয়ার একটি বিখ্যাত রেস্তোরাঁয় তোলা তিনটি ছবি দিয়ে অভিনেত্রী সুখবরটি শেয়ার করে নেন অনুগামীদের সঙ্গে। পাশাপাশি ছবিতে হীরের আংটির ছবি দেখাতেও ভোলেননি তিনি।

ক্যাপশন এর মাধ্যমে রোশনি জানান দু’বছর আগে এখানেই প্রথম ওই রেস্তোরাঁতেই প্রথমবার দেখা হয়েছিল তার তূর্জর সঙ্গে। পাশাপাশি এও জানান ওই রেস্তোরাঁতেই বিয়ের প্রস্তাব দিয়েছেন তাকে তার প্রেমিক। সোশ্যাল মিডিয়ার পোষ্টের মাধ্যমে অভিনেত্রী নিজের হবু বরের ফটোও শেয়ার করে নেন সকলের সঙ্গে।

বলাই বাহুল্য এদিন তিনি পোস্ট করা মাত্রই শুভেচ্ছা বার্তায় ভরেছে তার কমেন্ট বক্স। নেটিজেন থেকে শুরু করে টলিউডে তার সহকর্মীরা শুভেচ্ছা জানাতে ভোলেননি রোশনিকে। এখন তার অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার বিয়ের তারিখ জানার জন্য।

Back to top button