বাংলা সিরিয়াল

নিজের সিরিয়াল ‘ধূলোকণা’র জন্য ভোট না চেয়ে স্বামীর ‘খুকুমণি হোম ডেলিভারি’র জন্য ভোট চেয়ে তীব্র ট্রোল ‘মিনি’ দিদি ওরফে অভিনেত্রী প্রীতি বিশ্বাস

সম্প্রতি জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে দেখা গিয়েছিল জি বাংলার ‘সোনার সংসার অ্যাওয়ার্ড’ এর অনুষ্ঠানকে। এবার বাংলা সিরিয়াল প্রেমীদের জন্য আসতে চলেছে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড। যেখানে নিজেদের প্রিয় অভিনেতা এবং অভিনেত্রীদের পুরস্কার পাইয়ে দেওয়ার জন্য ইতিমধ্যেই ভোট দিতে শুরু করেছেন বাংলা সিরিয়াল প্রেমীরা।

এবার তার মধ্যেই নিজের ধারাবাহিকের জন্য ভোট না চেয়ে স্বামী অভিনীত অন্য ধারাবাহিকের জন্য অনুগামীদের থেকে ভোট দাবি করে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হলো স্টার জলসার ‘ধূলোকণা’ ধারাবাহিকের মিনি দিদি ওরফে অভিনেত্রী প্রীতি বিশ্বাসকে। প্রসঙ্গত স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর জন্য ইতিমধ্যেই অনুগামীরা শুরু করে দিয়েছেন নিজেদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের জুটিকে ভোট দেওয়া। সেই তালিকায় রয়েছেন ‘ধূলোকণা’ ধারাবাহিকের লালন এবং ফুলঝুরি চরিত্রও।

কিন্তু নিজের ধারাবাহিকের জন্য অনুগামীদের কাছে আবেদন না করে এবার ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকের জন্য ভোট চাইতে দেখা গেল অভিনেত্রী প্রীতি বিশ্বাসকে। প্রসঙ্গত ‘খুকুমণি হোম ডেলিভারি’ ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র হলো বিহান এবং এই চরিত্রে অভিনয় করছেন রাহুল মজুমদার যিনি বাস্তব জীবনে বিবাহ বন্ধনে আবদ্ধ রয়েছেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস এর সঙ্গে। নেটিজেনদের অনেকেই মনে করছেন এই ঘটনার মাধ্যমে অভিনেত্রী প্রমাণ করেছেন তার মধ্যে পেশাদারিত্বের অভাব রয়েছে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী প্রীতি বিশ্বাস।

Back to top button