বাংলা সিরিয়াল

‘শ্রীময়ী’ ধারাবাহিকের পর এবার ফের স্টার জলসার ধারাবাহিকে এন্ট্রি নিতে চলেছে অভিনেত্রী ঐশী ভট্টাচার্য, অর্থাৎ শ্রীময়ী ধারাবাহিকের দিঠি

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী একটি জনপ্রিয় চরিত্র ছিল দিঠি। শ্রীময়ীর মেয়ের ভূমিকায় অভিনয় করেছিল অভিনেত্রী ঐশী ভট্টাচার্য। সম্প্রতি কয়েক মাস আগেই শেষ হয়েছে জনপ্রিয় এই ধারাবাহিক। সেখানে শ্রীময়ী চরিত্রে অভিনয় করেছিলেন আমাদের সকলের পরিচিত অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং ইন্দ্রানী হালদারের মেয়ের চরিত্র দিঠির চরিত্রে অভিনয় করেছিল ঐশী আর এই ধারাবাহিকের হাত ধরেই বিপুল জনপ্রিয়তা পেয়েছিল অভিনেত্রী। এর আগেও বিভিন্ন ধারাবাহিকে তাকে আমরা পার্শ্বচরিত্রে অভিনয় করতে দেখেছি ঠিকই কিন্তু এই ধারাবাহিকের হাত ধরে যেন জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে ঐশী।

ধারাবাহিক শেষ হয়ে যাবার পর থেকে অবশ্য অভিনেত্রীকে আর টেলিভিশনের পর্দায় দেখা যায় না। কিন্তু ফের আবারও স্টার জলসার অন্য আরেকটি ধারাবাহিক ‘মন ফাগুন’ এ ফিরছে অভিনেত্রী। বর্তমানে ‘মন ফাগুন’ ধারাবাহিকটি দারুণ জনপ্রিয়। দর্শকের মুখে মুখে ঘোরে এই ধারাবাহিকের কথা। ধারাবাহিকের দুটি কেন্দ্রীয় চরিত্র পিহু এবং ঋষিরাজ এর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৃজলা গুহ এবং শন ব্যানার্জি। ধারাবাহিকে পিহু এবং ঋষির প্রেমের কেমিস্ট্রি তো একেবারে জমে ক্ষীর। মাখোমাখো প্রেম শুরু হয়ে গিয়েছে দুজনের মধ্যে। কারণ সম্প্রতি ঋষিরাজ জানতে পেরেছে যে পিহুই হলো তার ছোটবেলার ভালোবাসা প্রিয়দর্শিনী। কিন্তু এই ধারাবাহিকের নকল প্রিয়দর্শনী হিসেবে এন্ট্রি নিতে চলেছে ঐশী।

ইতিমধ্যেই ধারাবাহিকের নতুন একটি প্রমো ভিডিও সকলের সামনে এসেছে। সেই প্রমো ভিডিওতে দেখা যাচ্ছে যে ঋষি এবং পিহুর বিয়ের দিন ঋষি তার নিজের মাকে ফিরে পেয়েছে এবং তার মায়ের হাত ধরে একটি মেয়ে আসে ওই দিন এবং নিজেকে ঋষির ছোটবেলার বন্ধু প্রিয়দর্শিনী হিসেবে পরিচয় দেয়। আর এই প্রমো দেখেই নতুনভাবে ঋষি এবং পিওর মধ্যে দূরত্বের আঁচ করতে পারছে দর্শকেরা। আর সেইসঙ্গে ধারাবাহিকে আসতে চলেছে বিরাট বড় চমক তা বোঝাই যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button