বাংলা সিরিয়াল

বাংলাদেশ-হিংসার ঘটনায় আন্তর্জাতিক সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট পর্দার ‘শ্রীময়ী’কন্যা অভিনেত্রী ঐশী ভট্টাচার্যের

সম্প্রতি দুর্গাপূজার সময় বাংলাদেশের নোয়াখালী এবং কুমিল্লায় সংখ্যালঘু হিন্দুদের উপর ঘটে যাওয়া হিংসাত্মক আক্রমণ নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন এপার বাংলায় টলিউডের বেশকিছু সেলিব্রিটিরা।তবে অন্যান্য ইস্যুতে তাদের যেরকম সরব হতে দেখা যায় এ ক্ষেত্রে অনেকেই বেশ নীরব বলে অভিযোগ জানিয়েছেন নেটিজেনরা।

তবে এবার গোটা ঘটনায় আন্তর্জাতিক সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় খোলাখুলিভাবে পোস্ট করতে দেখা গেল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’ খ্যাত অভিনেত্রী ঐশী ভট্টাচার্যকে। এদিন নিজের সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে একটি পোস্ট শেয়ার করে নেন অভিনেত্রী। যেখানে বাংলাদেশের একাধিক হিন্দুর অভিজ্ঞতা জানতে পারেন নেটিজেনরা। কিভাবে তাদের উপর আক্রমণ হয়েছে এবং তাদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে তা বিস্তারিতভাবে লেখা ছিল পোস্টটিতে।পাশাপাশি গোটা ঘটনায় আন্তর্জাতিকভাবে সকলের গর্জে ওঠা উচিত বলে মনে করেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য।

প্রসঙ্গত এর আগে টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় থেকে শুরু করে শ্রীলেখা মিত্রের মতো অভিনেত্রী খুলেছিলেন গোটা বিষয়টি নিয়ে। প্রকৃত অপরাধীদের শাস্তির দাবি করেছিলেন তারাও। তবে এবার বিষয়টিকে অন্য মাত্রায় নিয়ে যেতে দেখা গেল ঐশীকে। তার শেয়ার করা পোস্টটিতে লেখা ছিল কিভাবে বাংলাদেশে হিন্দুদের মূর্তি এবং মন্দির ভেঙে দেওয়া হচ্ছে। পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে বাংলাদেশ সরকার যে সক্রিয় ভাবে কোনো পদক্ষেপ নিচ্ছে না, সেকথাও পোষ্টের মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button