আরোও একবার ক্যানসারকে হারালেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা! সম্পূর্ণ রিকভারির পথে এবার অভিনেত্রী

টলিউড অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছিলেন। কিছুদিন আগেই অভিনেত্রীর দ্বিতীয়বারের জন্য ডান দিকে ফুসফুসের ম্যালিগন্যান্ট টিউমার অর্থাৎ ক্যান্সার ধরা পড়ে। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে ওঠেন অভিনেত্রী।

কখনো কেমোথেরাপির পরে তার সমস্ত চুল উঠে যাওয়ার কারণে তার বাবাও মাথা সম্পূর্ণ কামিয়ে ফেলে তাকে সাপোর্ট করা, কখনো বা প্রেমিক সব্যসাচী ঘোষের আদর যত্ন, সব মিলিয়ে কঠিন রোগের সঙ্গে লড়াই করার সময় ঐন্দ্রিলা পাশে পেয়েছেন তাঁর পরিবার এবং প্রেমিককে।

এবার সেই সব্যসাচীই সংবাদমাধ্যমকে জানান প্রায় ৩ মাস কেমোথেরাপির পর ঐন্দ্রিলার ফুসফুসের টিউমারটি অনেকটাই কমে গিয়েছিল এবং সেটি অপারেশনের পর গতকাল চিকিৎসকেরা সম্পূর্ণভাবে টিউমারটি তার শরীর থেকে বের করে আনতে সক্ষম হয়েছেন।

প্রসঙ্গত ২০১৫ সালেও ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলাম তবে সেবার অপারেশনের প্রয়োজন হয়নি, শুধুমাত্র রেডিয়েশন এর মাধ্যমে সেরে উঠেছিলেন তিনি। কিন্তু ২০২০ সালে আবারো আক্রান্ত হন ক্যান্সারে।

এবারের টিউমারটি প্রায় তার হার্টের কাছে থাকায় তার অপারেশনে বেশ রিস্ক ছিল। তবে তিনি যে বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন সেখানের চিকিৎসকরা অত্যন্ত দক্ষতার সঙ্গে তার অপারেশন করে টিউমারটিকে তার শরীর থেকে সরিয়ে আনতে সক্ষম হয়েছেন।

এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া ইন্টারভিউতে তার প্রেমিক সব্যসাচী জানিয়েছেন ঐন্দ্রিলা এখন বেশ ক্লান্ত, তাই অপারেশনের ধকল সামলে উঠতে তার একটু সময় লাগবে। তবে ঐন্দ্রিলার অনুগামীরা আশা ছাড়েননি। তারা নিশ্চিত সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে শুটিং ফ্লোরে ফেরা অভিনেত্রীর কাছে এখন কেবল সময়ের অপেক্ষা।