বাংলা সিরিয়াল

‘পর্ন অ্যাপ থেকে কাজের ডাক এসেছিল, ভয়ে ফোন কেটে দিয়েছি’! এবার পর্ন-কান্ডে নিজের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি দাস

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় মুখ হলেন অভিনেত্রী মিশমি দাস। বিভিন্ন ধারাবাহিকের মাধ্যমে ধীরে ধীরে ছোটপর্দায় নিজের পায়ের তলার মাটি শক্ত করছেন এই অভিনেত্রী। তবে অনেকেই জানেননা টলিউডে কাজ করার আগে মুম্বাইতে দীর্ঘদিন কাজের অভিজ্ঞতা রয়েছে তার।

রীতিমতো মুম্বাইয়ের স্থায়ী বাসিন্দা হয়ে উঠছিলেন মিশমি কিন্তু বাবার অসুস্থতার কারণে মুম্বাই ছেড়ে কলকাতায় ফিরতে হয় তাকে। এবার সেই মুম্বাইতেই পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে গ্রেপ্তার হয়েছেন একাধিক বিখ্যাত ব্যক্তিত্বরা।মুম্বাইয়ের পাশাপাশি কলকাতার মডেলরাও জানিয়েছেন তাদের অভিজ্ঞতা। কিভাবে জোর করে তাদের পর্নোগ্রাফিতে অভিনয় করানো হতো সেই নিয়ে মুখ খুলেছেন তারা।

সেই সূত্রেই মিশমি জানালেন নিজের অভিজ্ঞতা। মুম্বাইতে থাকাকালীন তার কাছেও ফোন এসেছিল এক বিশেষ ধরনের অ্যাপের প্রতিনিধির কাছ থেকে। যিনি মিশমি কে বিপুল পরিমাণ অর্থের বিনিময়ে পর্নে কাজ করার প্রস্তাব দেন। অভিনেত্রীর দাবি তাকে রীতিমত জোর করতে থাকেন ওই প্রতিনিধি। শেষ পর্যন্ত বাধ্য হয়ে ফোন কেটে নাম্বারটি ব্লক করে দেন অভিনেত্রী।

এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিশমি জানিয়েছেন কলকাতায় কাজের সুযোগ কম থাকলেও এখনও পর্যন্ত এই ধরনের অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়নি তাকে। তবে তার পাশাপাশি স্পষ্ট জানিয়েছেন কলকাতাতেও এ ধরনের চক্র কাজ করে বলে তার জানা আছে। বলাই বাহুল্য মিশমির মত একজন জনপ্রিয় অভিনেত্রীর কাছেও এ ধরনের প্রস্তাব এসেছিল শুনে যারপরনাই হতবাক নেটিজেনরা

Back to top button