বাংলা সিরিয়াল

দিদি নাম্বার ওয়ান এ রচনা ব্যানার্জীর থেকেও ভালো সঞ্চালনা করলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী? দর্শকরা চাইছেন রচনার জায়গা দেওয়া হোক সুপারস্টার মিমি কে

বিনোদন জগতের ধারাবাহিক, সিনেমার পাশাপাশি ননফিকশন শো গুলির জনপ্রিয়তাও বিপুল। দর্শকেরা দারুণ পছন্দ করেন এই শো গুলি। প্রতিটি চ্যানেলে সপ্তাহের বিশেষ দিনে এই non-fiction শো গুলি সম্প্রচারিত হয়। এবং একঘেয়ে ধারাবাহিকের থেকে মুক্তি পেতে এই non-fiction শোগুলি দারুন পছন্দ করেন দর্শকেরা। আর এই নন-ফিকশন শো গুলির জন্য সবথেকে বেশি জনপ্রিয় জি বাংলা। মিরাক্কেল, সারেগামাপা, দাদাগিরি, ডান্স বাংলা ডান্স, হ্যাপি প্যারেন্টস ডে, ইত্যাদি আরো নানান ধরনের non-fiction শো বারবার উপহার দিয়েছে আমাদের জি বাংলা। আর এই শোগুলি বাদেও আরো একটি ননফিকশন শো দর্শকমহলে বিপুল জনপ্রিয়। বিশেষত মহিলাদের মাঝে এই শো দারুণ জনপ্রিয়, সেটি হলো দিদি নাম্বার ওয়ান। বলাবাহুল্য মহিলা দের মাঝে এই গেম শো দারুণ জনপ্রিয়। সকলেই এই রিয়েলিটি শো দেখার জন্য অপেক্ষা করে থাকেন।

দেশ-বিদেশের বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন বয়সের মহিলারা এই শোতে পার্টিসিপেট করেন। শোতে এসে সকলেই সঞ্চালিকা রচনা ব্যানার্জির সঙ্গে নিজেদের সুখ-দুঃখের গল্প, নিজেদের জীবনের লড়াই এর গল্প ভাগ করে নেন তারা। দেখতে দেখতে দশ বছর পেরিয়ে গিয়েছে এই রিয়েলিটি শোয়ের। কিন্তু জনপ্রিয়তা এতটুকুও কমেনি তার অন্যতম কারণ হলো সঞ্চালিকা রচনা ব্যানার্জীর দুর্দান্ত সঞ্চালনা। তিনি এই গেম শো পুরো মাতিয়ে রেখেছেন একাই।

প্রথমে এই গেম শো এর সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেত্রী পুষ্পিতাকে। কিন্তু তারপরে তিনি ব্যক্তিগত কিছু কারণের জন্য ছেড়ে দেয়। এরপরেই সঞ্চালকের দায়িত্বে আসেন রচনা ব্যানার্জি। এরপর অবশ্য একবার দেবশ্রী রায় এবং জুন মালিয়া কেউ সঞ্চালকের ভূমিকায় আনা হয়েছিল। কিন্তু রচনা ব্যানার্জীর মতন জনপ্রিয়তা কেউ এনে দিতে পারেনি দিদি নাম্বার ওয়ান কে। রচনা ব্যানার্জি এবং দিদি নাম্বার ওয়ান যেন একে অপরের পরিপূরক। তাই পুরোপুরি রচনা ব্যানার্জি কে এই সঞ্চালকের দায়িত্ব সঁপে দেওয়া হয়। কিন্তু ফের আরও একবার সঞ্চালিকা জায়গা পরিবর্তন হলো দিদি নাম্বার ওয়ানে। সোম থেকে রবি দিদি নাম্বার ওয়ান টেলিভিশনের পর্দায় আমরা দেখতে পাই। রবিবার দিদি নাম্বার ওয়ান এর এক ঘন্টার বিশেষ পর্ব হয় এবার এই রবিবার দিনই এক ঘন্টার বিশেষ পর্বে রচনা ব্যানার্জীর জায়গায় দেখা গেল অভিনেত্রী মিমি চক্রবর্তীকে।

হলুদ রঙের শাড়ি পড়ে হঠাৎ রচনা ব্যানার্জীর জায়গায় মিমিকে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় এবং তিনি নিজেই মঞ্চে দাঁড়িয়ে বলছেন ‘আজ থেকে দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালনা আমি করব।’ এরপর মিমি সকলের উদ্দেশ্যে বলে হ দিয়ে একটি গান করতে। আর তখনই হঠাৎ বোতাম প্রেস করে উত্তর দেন স্বয়ং রচনা ব্যানার্জি।

অর্থাৎ বোঝাই যাচ্ছে পুরো ঘটনাটি আসলেই মজার ছলে ঘটেছে। রবিবার বিশেষ পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকছেন মিমি চক্রবর্তী সহ আরো অন্যান্য তারকারা। আর এর মধ্যেই মিমি এই মজার ঘটনাটি ঘটিয়েছে। তাই চিন্তার কোন কারণ নেই দিদি নাম্বার ওয়ান এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি থাকছেন।

Back to top button