বাংলা সিরিয়াল

সকলের চোখের আড়ালেই চুপি চুপি বিয়ে সারলেন ‘রিমলি’ অভিনেত্রী ইধিকা পাল! ভাইরাল ছবি

শীতকাল মানেই বিয়ের মরসুম। সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতা একের পর এক শীতের মৌসুমে সাত পাকে বাঁধা পড়েছেন তাদের মনের মানুষের সঙ্গে। এবারে সেই তালিকায় নাম লেখালেন জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক রিমলির নায়িকা। চুপিসারে কাউকে না জানিয়েই বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী ইধিকা পাল? ধারাবাহিকে টিআরপি রেটিং একদম কম হওয়ায় জনপ্রিয়তার না পাওয়ার কারণই এই ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছিল কয়েক মাস আগে। এক গরিব দরিদ্র চাষী পরিবারের মেয়ের জীবন নিয়ে গল্প শুরু হয়েছিল এই ধারাবাহিক জি বাংলার পর্দায়।

এই ধারাবাহিকের মূল চরিত্র রিমলি র ভূমিকায় অভিনয় করেছিলেন অভিনেত্রী ইথিকা পাল। অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী। সবে মাত্র কেকে দাস কলেজ থেকে একাউন্টেনসী নিয়ে অনার্স পাশ করেই অভিনয় জগতে প্রবেশ করেছেন তিনি। রিমলি অবশ্য অভিনেত্রীর দ্বিতীয় কাজ। এর আগে কপালকুণ্ডলা ধারাবাহিকে পদ্মাবতী চরিত্রে অভিনয় করেছেন তিনি। তারপর রিমলি ধারাবাহিক শেষ হওয়ার পরেই জি বাংলার নতুন ধারাবাহিক পিলু তে তাকে রঞ্জিনী ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে।

এবারে চুপিসারে কাউকে না জানিয়ে বিয়ের পিঁড়িতে বসে পড়লেন অভিনেত্রী। অভিনেত্রীর বিয়ের সাজের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা দেখে অভিনেত্রীর একাধিক ভক্তের হৃদয় ভেঙেছে। লাল বেনারসি, হাতে আলতা মেহেন্দি, সোনার গয়নায় মুড়িয়ে নিজেকে বিয়ের সাজে সাজিয়েছেন তিনি। তবে নিজেকে বিয়ের সাজে সাজিয়ে তুললেও বাস্তব জীবনে বিয়ে করেনি তিনি। কোন একটি স্টুডিওতে ফটোশুট এর জন্য এই সাজ সেজে ধরা দিয়েছিলেন তিনি এবং নিজের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সকলের সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by EVENT KRAFT™ (@event.kraft)

Back to top button