বাংলা সিরিয়াল

‘তোমার পা দেখতে আগ্রহী নই’! শর্ট ড্রেসে বাড়ির ছাদে উদ্দাম নেচে তীব্র ট্রোলড ‘পটলকুমার গানওয়ালার’ অভিনেত্রী হিয়া দে

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘পটল কুমার গানওয়ালা’ এর মাধ্যমে একসময় জনপ্রিয়তার শীর্ষে উঠে এসেছিলেন শিশুশিল্পী হিয়া দে। সেই ধারাবাহিকের সম্প্রচার শেষ হয়ে যাওয়ার পরেও বেশ কিছু সিরিয়াল এবং সিনেমায় অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাওয়া গিয়েছে তাকে। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় হিয়া।

মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে তাকে বিভিন্ন রকম মিউজিক ভিডিও শেয়ার করতে দেখা যায় তার সোশ্যাল মিডিয়া একাউন্টের মাধ্যমে। তবে এবার তেমনই একটি ভিডিও শেয়ার করে নেটিজেনদের কটাক্ষের সম্মুখীন হতে হলো এই কিশোরী অভিনেত্রীকে।

সম্প্রতি অভিনেত্রীর শেয়ার করা একটি ভিডিওয় তাকে দেখা গিয়েছে বাড়ির ছাদে খোলা চুলে সবুজ রং এর একটি শর্ট ড্রেস পড়ে উদ্দাম নাচতে। বলাই বাহুল্য বিভিন্ন গানের তার এই পা মেলানো তার অনুগামীদের অনেকের পছন্দ হলেও নেটিজেনদের একাংশ মনে করছেন বয়সের তুলনায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার কার্যকলাপ মোটেই গ্রহণযোগ্য নয়। যে কারণে অনেককেই অভিনেত্রীকে পড়াশোনায় মন দেওয়ার পরামর্শ দিতে দেখা গেছে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

পাশাপাশি একশ্রেণীর নেটিজেনদের অশ্লীল আক্রমণের শিকার হতে হয়েছে তাকে। তবে এই সমস্ত কটাক্ষে হিয়া যে পাত্তা দিতে নারাজ তা স্পষ্ট তার সোশ্যাল মিডিয়ার কার্যকলাপ থেকে। কারণ সমালোচনার সম্মুখীন হয়েও নিজের অনুগামীদের আনন্দ দেওয়া থামাননি অভিনেত্রী। বরং মাঝেমধ্যেই তাদের সঙ্গে বিভিন্ন ছবি এবং ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey (@hiia_dey_official)

Back to top button